Vicky Kaushal: করোনাকে হারিয়ে 'নেগেটিভ' ভিকি, শেয়ার করলেন সূর্যস্নাত 'পজিটিভ' হাসি!

Vicky Kaushal: করোনাকে হারিয়ে 'নেগেটিভ' ভিকি, শেয়ার করলেন সূর্যস্নাত 'পজিটিভ' হাসি!

ভিকি কৌশল।

ভিকির সুস্থ হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত তাঁর ফ্যানেরা। কমেন্ট বক্সে ভালোবাসার পোস্টে ভরে গিয়েছে খবর জানার পরই।

  • Share this:

    #মুম্বই: করোনাভাইরাসকে (Coronavirus) জয় করলেন অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। শুক্রবার একটি সূর্যস্নাত ছবিতে একগাল হাসি হেসে শেয়ার করেছেন অভিনেতা। গত ৫ এপ্রিল করোনাভাইরাসে (Covid-19) আক্রান্ত হয়েছিলেন ভিকি। দু-সপ্তাহের কম সময়ের মধ্যেই করোনাকে জয় করে ফেলেছেন অভিনেতা।

    এদিন ছবি শেয়ার করে হাগ ইমোজির সঙ্গে ভিকি লিখেছেন, 'নেগেটিভ'। ভিকির সুস্থ হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত তাঁর ফ্যানেরা। কমেন্ট বক্সে ভালোবাসার পোস্টে ভরে গিয়েছে খবর জানার পরই। বলিউডেরও অনেকে ভিকিকে ওয়েলকাম ব্যাক জানিয়েছেন কমেন্টের মাধ্যমে।

    গত ৫ এপ্রিল নিজেই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে শেয়ার করেছিলেন করোনায় আক্রান্ত হওয়ার কথা। লিখেছিলেন, 'সব ধরনের সাবাধানতা এবং সুরক্ষা অবলম্বন করার পরেও দুর্ভাগ্যবশত কোভিড ১৯ পজিটিভ আমি। প্রয়োজনীয় সব নিয়মবিধি মেনে চলছি। আপাতত হোম কোয়ারান্টিনে আছি। আমার চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছি। গত কয়েকদিনে আমার সংস্পর্শে যাঁরা এসেছেম তাঁদের নমুনা পরীক্ষা করিয়ে নিতে অনুরোধ করব। সাবধানে থাকুন এবং সুরক্ষিত থাকুন।'

    ভিকির করোনায় আক্রান্ত হওয়ার দিনই খবর পাওয়া গিয়েছিল বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকারের করোনা আক্রান্ত হওয়ার। কয়েকদিন আগেই অক্ষয় কুমার করোনাকে জয় করেছেন। তারকার ছবি রাম সেতুর শ্যুটিংয়ে জড়িত আরও ৪৫ জন করোনা আক্রান্ত হয়েছিলেন তার পরেই। এখনও করোনা আক্রান্ত হয়ে কোয়ারান্টিনে রয়েছেন একাধিক অভিনেতা। তালিকায় রয়েছেন আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, আমির খানরা। সুস্থ হয়েছেন কার্তিক আরিয়ান, মিলিন্দ সোমন ও আর মাধবন।

    Published by:Raima Chakraborty
    First published: