• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ছেলে-মেয়েকে নিয়ে প্রবল আত্মবিশ্বাসী, স্টার কিডদের ড্রাগের নেশা নিয়ে মুখ খুললেন সুনীল শেঠি

ছেলে-মেয়েকে নিয়ে প্রবল আত্মবিশ্বাসী, স্টার কিডদের ড্রাগের নেশা নিয়ে মুখ খুললেন সুনীল শেঠি

বলিউডের ড্রাগের নেশা নিয়ে মুখ খুললেন সুনীল শেঠি। ফাইল ছবি।

বলিউডের ড্রাগের নেশা নিয়ে মুখ খুললেন সুনীল শেঠি। ফাইল ছবি।

সুনীল শেঠি সম্প্রতি বলিউডের স্টার কিড ও তাঁদের সঙ্গে ড্রাগ যোগের ব্যাপারে মুখ খুলেছেন। সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি জানান, পুরো বিষয়টি নিয়েই অবগত তিনি।

  • Share this:

#মুম্বই: একদিকে যখন করোনার আতঙ্কে ঘরবন্দী সকলে, তখন বলিউডের অন্যতম  ট্যালেন্টেড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। তাঁর মৃত্যুর তদন্তের প্রেক্ষিতে ড্রাগ ও ড্রাগ পাচারের সঙ্গে নাম জড়িয়েছিল বহু অভিনেতা-অভিনেত্রীর। জিজ্ঞাসাবাদ থেকে বাদ পড়েননি শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) বা সারা আলি খানের (Sara Ali Khan) মতো স্টার কিডরাও। যা নিয়ে প্রবল চর্চা শুরু হয়েছিল বলি-মহলে। ড্রাগ ও তার সঙ্গে এই স্টার কিডদের যোগ স্পষ্ট না হলেও তার পর থেকে অনেক স্টার কিডদের নামের পিছনেই 'ড্রাগি' বা নেশাখোর তকমা জুড়েছে। কিন্তু ছেলে আহান শেঠি (Ahan Shetty) বা মেয়ে আথিয়া শেঠির (Athiya Shetty) নামের পিছনে এমন তকমা কোনওদিনও জুড়বে না বলে বিশ্বাস সুনীল শেঠির (Suniel Shetty)।

IANS-কে দেওয়া এক সাক্ষাৎকারে সুনীল শেঠি সম্প্রতি বলিউডের স্টার কিড ও তাঁদের সঙ্গে ড্রাগ যোগের ব্যাপারে মুখ খুলেছেন। সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি জানান, পুরো বিষয়টি নিয়েই অবগত তিনি। কার নামে কোথায় কী ছড়াচ্ছে, সে ব্যাপারেও সব কিছু জানা আছে তাঁর।

বলিউডে অনেক দিন আগেই পা রেখেছেন তাঁর মেয়ে আথিয়া। এবার তেলুগু ছবির রিমেকের হাত ধরে বড় পর্দায় আসছেন ছেলে আহানও। তাঁরাও স্টার কিডস, তাঁদের নামও ড্রাগের সঙ্গে জুড়লে? উত্তরে অভিনেতা জানান, তিনি এই ব্যাপারে একেবারেই চিন্তিত নন, কারণ তিনি জানেন তাঁর ছেলে-মেয়ে কেমন! তবে, স্টার কিডদের ব্যাপারে মানুষের যে ভুল ধারণা রয়েছে, তা নিয়ে তিনি অনেক বেশি চিন্তিত।

সুনীল বলেন, আমি বাচ্চাদের নিয়ে চিন্তা করি না। তবে, এই ইন্ডাস্ট্রিতে ওরা আছে, সেটা নিয়ে খুব স্বাভাবিক চিন্তা হয় আমার। আর আমার সন্তানদের কেউ মাদকাসক্ত বলতে পারবে না কারণ আমরা ভালো মানুষ। আমরা সামাজিক। সমাজের প্রতি দায়িত্ব পালন করি আমরা এবং আমি এই বিষয়টিতে খুবই জোর দিই। সুস্থ, ভালো ও বন্ধুত্বপূর্ণ পরিবেশ আমার পছন্দ।

মানুষের প্রতি তাঁর ধারণা সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা জানান, বাঁচো এবং বাঁচতে দাও, এই ধারণায় আমি বিশ্বাস করি। বলেন, ব্যর্থতা কখনওই আমার রাস্তায় আসতে পারেনি। পাঁচটা সিনেমা ব্যর্থ হওয়ার পরও আমি সুনীল শেঠি। কারণ আমি কী ভাবে কথা বলব, কী ভাবে চলব, সেটা কেউ আমাকে বলে দেবে না। কেউ আমাকে ব্যর্থ অভিনেতা বলতেই পারেন। কিন্তু আমি তাঁকে বলব, তাতে আপনার কী? আপনি এই নিয়ে প্রশ্ন তোলার কে? তাঁকে অবশ্যই আমি তাঁর মতো থাকতে বলব এবং আমাকে আমার মতো থাকতে দিতে বলব। তাই আমাকে বিচার করার প্রয়োজন নেই!

তাঁর মেয়ে আথিয়া ইতিমধ্যেই বলিউডে তিনটি সিনেমা করে ফেলেছেন এবং ছেলে আহান তেলুগু সিনেমা RX 100-এর হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন। ছেলের ব্যাপারে বলতে গিয়ে অভিনেতা জানান, আহান তাঁর চেয়ে অনেক বেশি বুঝদার ও ভালো মনের মানুষ। সুনীলের দাবি- ওকে দেখে হয় তো মানুষ বলবে বাবা তো এত ভালো ছিল না, ছেলে কী ভাবে হল?

Published by:Shubhagata Dey
First published: