• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ACTOR SHAHID KAPOOR CHANNELS HIS GOOFY SIDE IN THE LATEST INSTAGRAM POST TC RC

Shahid Kapoor: ছিলেন শাহিদ কাপুর, হলেন মিস্টার বিন! ভোলবদলের জন্য নায়ক দায়ী করছেন করোনাকে!

ছিলেন শাহিদ কাপুর, হয়ে গেলেন মিস্টার বিন! ভোলবদলের জন্য নায়ক দায়ী করছেন করোনাকে!

বলিউড অভিনেতা শাহিদ কাপুরের (Shahid Kapoor) একটি Instagram পোস্ট দেখে মনে হচ্ছে তিনি নিজের বাড়ির উঠোনে দাঁড়াতে ভয় পাচ্ছেন।

  • Share this:

#মুম্বই: করোনা গ্রাফ যে হারে বাড়ছে তাতে করে এখন বাড়ির উঠোনেও মাস্ক ছাড়া বেরোনো চাপের। দিল্লি হাইকোর্ট এই সপ্তাহে একটি বিবৃতিতে বলেছিল যে কেউ একা গাড়ি চালালে তাঁকেও মাস্ক পরে গাড়ি চালাতে হবে। কারণ মাস্ক না পরা থাকলে বাতাসে ভাইরাস ছড়িয়ে পড়তে পারে। মনে হতেই পারে এই সব কথা কেন? আসলে বলিউড অভিনেতা শাহিদ কাপুরের (Shahid Kapoor) একটি Instagram পোস্ট দেখে মনে হচ্ছে তিনি নিজের বাড়ির উঠোনে দাঁড়াতে ভয় পাচ্ছেন। Instagram-এ অভিনেতার আগের পোস্টগুলিও বেশ মজার। অনেক ধরনের ফিল্টার ব্যবহার করা ভিডিও সামনে এসেছে। তবে একেবার নতুন ভিডিওটিও বেশ। ৪০ বছরের এই অভিনেতা Silly Face Filter লাগিয়ে যে ভিডিও বানিয়েছেন, সেটা আগে দেখুন!

নিরীহ মুখের Instagram Reel-টিতে শাহিদের চেহারাটি একেবারে বদলে গিয়েছে। তাঁকে দেখে চেনাই যাচ্ছে না। আরও একটা জিনিস লক্ষ্য করা গিয়েছে- সেটা হল অভিনেতা উঠোনে ঘুরে বেড়াচ্ছিলেন, ক্যামেরায় তাকাচ্ছিলেন পাশাপাশি কেউ তাকে এমন অবস্থায় দেখছেন কি না তা ঘুরে ঘুরে দেখছিলেন। এই মজাদার ভিডিও পোস্টের সময়ে শাহিদ লেখেন ‘মাস্ক ছাড়াই বাড়ির উঠোনে একাকী ঘোরাফেরা করার সময়ে এই ভিডিও বানালাম ’। এই পোস্টটি ৭ লক্ষ ৬১ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন, আর কমেন্ট বক্স তাঁর ফ্যান ও অনুগামীদের মন্তব্যে ভরে উঠেছে। একজন শাহিদকে মিস্টার বিনের (Mr Bean) সঙ্গে তুলনা করেন। আর একজন লেখেন "আপনি খুব মজার শাহিদ হাহাহাহাহাহাহা"।

তবে অভিনেতা একদিকে ঠিক আছেন, নিজের বাড়ি উঠোনে মাস্ক ছাড়া থাকলেও জনবহুল এলাকায় থাকাকালীন ফেস মাস্ক এবং সামাজিক দূরত্ব সম্পর্কিত সঠিক বার্তা তিনি প্রেরণ করেছেন। গত মাসে মুম্বই বিমানবন্দরে শাহিদকে দেখা যায় মুখে কালো মাস্ক পরা অবস্থায়। ছবিটি বলিউডের পাপারাৎজি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি (Viral Bhayani) শেয়ার করেন। তিনি ছবির ক্যাপশনে লেখেন, “শাহিদ নিঃশ্বাস নিতে পারছিল কি না তা নিয়ে সন্দেহ রয়েছে, যদি তাই হয়, তা হলে আমি তাঁকে ফাইভ স্টার দেব”। এই ক্যাপশনটির উত্তরে শাহিদ লেখেন, “আসলে আমি এক বছর ধরেই নিঃশ্বাস নিচ্ছি না”।

এই ছবিটিতে অভিনেতার পরনে ছিল কালো কার্গো প্যান্ট, কালো টি-শার্ট, সঙ্গে হলুদ রঙের বুটস ও মুখে কালো মাস্ক। সঙ্গে মাস্কের উপরেই একটি ট্রান্সপারেন্ট ফেস শিল্ডও ছিল।

Published by:Raima Chakraborty
First published: