নীতীন গড়করির সঙ্গে দেখা করলেন সঞ্জয় দত্ত, তাহলে কি বিজেপি-তে সঞ্জুবাবা ? জল্পনা তুঙ্গে

নীতীন গড়করির সঙ্গে দেখা করলেন সঞ্জয় দত্ত, তাহলে কি বিজেপি-তে সঞ্জুবাবা ? জল্পনা তুঙ্গে

কেন্দ্রীয় সড়ক পরিবহণমন্ত্রী নীতীন গড়করির সঙ্গে দেখা করলেন সঞ্জয় দত্ত! তাহলে কি বিজেপিতে যোগ দিচ্ছেন সঞ্জুবাবা ? জল্পনা তুঙ্গে!

  • Share this:

#মুম্বই: কেন্দ্রীয় সড়ক পরিবহণমন্ত্রী নীতীন গড়করির সঙ্গে দেখা করলেন সঞ্জয় দত্ত! তাহলে কি বিজেপিতে যোগ দিচ্ছেন সঞ্জুবাবা ? জল্পনা তুঙ্গে!

নাগপুরে, প্রায় অলক্ষ্যেই কেন্দ্রীয় সড়ক- পরিবহণ মন্ত্রীর বাংলোয় উপস্থিত হন সঞ্জয় দত্ত। পরনে ইটে রঙা পাঞ্জাবি, অফ-হোয়াইট পাজামা! জানা যায়, বেশ খানিক্ষণ বাংলোয় ছিলেন সঞ্জয়।  গত মাসের গোড়ার দিকেই RSP প্রধান মহাদেব জানকার দাবি করেন, সঞ্জয় দত্ত তাঁর দলে যোদ দিচ্ছেন। যদিও, সঞ্জুবাবার অফিসের তরফে তখন জানান হয়, অভিনেতা কোনও রাজনৈতিক দলেই যোগদান করছেন না। কিন্তু তখন নাকচ করলেও এবার নীতীন গড়করির সঙ্গে দেখা করে নিজেই জল্পনা উসকে দিলেন সঞ্জয় দত্ত। তিনি কী উদ্দেশ্যে কেন্দ্রীয় সড়ক পরিবহণমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ? তা এখনও পর্যন্ত খোলসা করেননি।

সঞ্জয়ের রক্তে রয়েছে রাজনীতি। মা নার্গিস ও বাবা সুনিল দত্ত দুজনেই সাংসদ ছিলেন। সুনিল দত্ত মনমোহন সিংয়ের ক্যাবিনেটের মন্ত্রীও ছিলেন। সঞ্জয়ের বোন প্রিয়াও সাংসদ ছিলেন। সঞ্জয় নিজেও ২০০৯-এ সমাজবাদি পার্টিতে যোগ দিয়েছিলেন।

First published: 06:19:57 PM Sep 21, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर