Salman Khan: করোনা যোদ্ধাদের জন্য ৫০০০ প্যাকেট পাঠালেন সলমন, খাবার বিতরণ করতে নিজেই বেরোলেন ভাইজান

Salman Khan: করোনা যোদ্ধাদের জন্য ৫০০০ প্যাকেট পাঠালেন সলমন, খাবার বিতরণ করতে নিজেই বেরোলেন ভাইজান

খাবার বিতরণ করতে নিজেই বেরোলেন ভাইজান

নিজে হাতে এই প্রথম সারির কোভিড যোদ্ধাদের খাবার বিতরণ করলেন বলিউড অভিনেতা সলমন খান (Salman Khan)

  • Share this:

    #মুম্বই: করোনার দ্বিতীয় ঢেউতে (Second wave corona) ভয়াবহ অবস্থা মহারাষ্ট্রের। সংক্রমণের রাশ টানতে দুই সপ্তাহের বেশি সময় ধরে মুম্বইতে চলছে লকডাউন (Lockdown)। এই লকডাউনেও প্রথম সারিতে দাঁড়িয়ে কোভিড ১৯ এর (Covid 19) সঙ্গে লড়াই করছেন বহু মানুষ। এঁদের মধ্যে রয়েছেন পুলিশকর্মী, স্বাস্থ্যকর্মী, বিএমসি কর্মী, সাফাইকর্মী সহ আরও অনেকে। এই দুঃসময় তাঁদের কাজ থামেনি। এবার নিজে হাতে এই প্রথম সারির কোভিড যোদ্ধাদের খাবার বিতরণ করলেন বলিউড অভিনেতা সলমন খান (Salman Khan)।

    সলমন খান নিজে বাড়ি থেকে বেরিয়ে সমস্ত কর্মীদের খাবার বিতরণ করলেন। সেই ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। খাবারের গুণগত মান কেমন, বিতরণ করার আগে তাও দেখে নেন সলমন। শিবসেনার যুবসেনা সলমনের এই উদ্যোগে খুশি।

    যুবসেনার সদস্য রাহুল কানাল বলছেন, এই প্রথম সারির যোদ্ধাদের সলমন ভাই খুবই শ্রদ্ধা করেন। ওদের বাড়ির বাইরে নিরাপত্তার জন্য যে পুলিশকর্মীরা রয়েছেন তাঁদের জন্য নিজে হাতে টিফিন বানিয়ে পাঠায় সলমন ভাইয়ের মা। আর তাই সলমন ভাই ভাবল লকডাউন চলছে এবং ২৪ ঘণ্টা ধরে কাজ করছেন যাঁরা তাঁদের খাবার বিতরণ করা যাক। আমরা এই প্রথম সারির কর্মীদের ফুড প্যাকেট পাঠানো শুরু করেছি।

    রবিবার সলমনের তরফ থেকে ৫০০০ খাবারের প্যাকেট পাঠানো হয়েছে বলে তিনি জানান। যুবসেনার সদস্য বলছেন, আমরা ভাইজানস কিচেনে ছিলাম যখন স্ন্যাক্স তৈরি হচ্ছিল। এখন আমরা বাইকুল্লা, জুহু, বান্দ্রা পূর্ব ও বিকেসিতে খাবারের প্যাকেট পাঠাচ্ছি। রবিবার ৫০০০ প্যাকেট পাঠানো হয়েছে। আসন্ন দিনে আরও বেশি করে খাবারের প্যাকেট পাঠানো হবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: