বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কোনও অনুরোধই ধোপে টিকল না, সাদা ওড়নায় মুখ ঢেকে ইডি দফতরে হাজির হলেন রিয়া

কোনও অনুরোধই ধোপে টিকল না, সাদা ওড়নায় মুখ ঢেকে ইডি দফতরে হাজির হলেন রিয়া

সকাল সাড়ে ১১টা নাগাদ ইডি-র দফতরে পৌঁছন রিয়া । সাদা ওড়নায় মুখ ঢেকে রাখতে দেখা যায় তাঁকে। রিয়ার সঙ্গে ছিলেন তাঁর ভাই শৌভিক চক্রবর্তীও।

  • Share this:

#মুম্বই: বাঁচার জন্য অনেক চেষ্টাই করেছিলেন । কিন্তু শেষরক্ষা হল না। ইডির দফতরে হাজিরা দিতেই হল সুশান্তের বান্ধবী ও নায়কের আত্মহত্যা মামলায় মূল অভিযুক্ত নায়িকা রিয়া চক্রবর্তীকে ।

আগেই টাকা তছরুপের মামলায় রিয়াকে সমন পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি । সুশান্তের বাবা যে ১৬ দফা অভিযোগ এনেছিলেন রিয়ার বিরুদ্ধে তার মধ্যে সুশান্তের টাকা আত্মস্যা‍ৎ করার অভিযোগও ছিল । আজ অর্থাৎ শুক্রবারই ইডি-র দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল রিয়ার । কিন্তু রিয়া অনুরোধ করেছিলেন এই জেরার পর্বটি পিছিয়ে দিতে । কারণ এর আগেই সুশান্ত মামলায় সিবিআই ও বিহার পুলিশের হস্তক্ষেপের বিরোধিতা করে শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছেন নায়িকা । তাঁর বক্তব্য, সুশান্তের মৃত্যু যেহেতু মুম্বইয়ে হয়েছে, তাঁর আত্মহত্যার মামলা মুম্বই পুলিশই তদন্ত করুক। সেখানে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই বা বিহার পুলিশের প্রবেশ অনৈতিক ও যুক্তরাষ্ট্র পরিকাঠামোর পরিপন্থী বলেছিলেন নায়িকার আইনজীবী শ্যাম দিবান । শীর্ষ আদালত এ বিষয়ে এখনও রায় দেয়নি, সেই কারণ দেখিয়ে জিজ্ঞাসাবাদ পর্ব পিছতে চান রিয়া । তবে সে বিষয়ে কর্ণপাত করেনি ইডি ।

এ দিন সকাল সাড়ে ১১টা নাগাদ ইডি-র দফতরে পৌঁছন রিয়া । সাদা ওড়নায় মুখ ঢেকে রাখতে দেখা যায় তাঁকে। রিয়ার সঙ্গে ছিলেন তাঁর ভাই শৌভিক চক্রবর্তীও। অন্যদিকে, সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে যাওয়ার পরেই নতুন করে রিয়া-সহ মোট ৬ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে সিবিআই । এর মধ্যে নাম রয়েছে সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার। সুশান্তের মৃত্যুর পর থেকেই বেপাত্তা ছিলেন তিনি । সম্প্রতি ইডির ডাকে তাঁকেও হাজিরা দিতে হয়েছে ইডি দফতরে । ৯ ঘণ্টার জিজ্ঞাসাবাদ চলেছে মিরান্ডার। তবে তদন্তের স্বার্থেই সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি সংবাদমাধ্যমকে।

Published by: Simli Raha
First published: August 7, 2020, 1:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर