R Madhavan: 'ম্যাডি'-র ভক্তদের জন্য দারুণ খবর!

R Madhavan: 'ম্যাডি'-র ভক্তদের জন্য দারুণ খবর!

আর মাধবন

তাঁর মা এবং পরিবারের অন্যরাও করোনা নেগেটিভ হয়ে গিয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা। এবং তাঁরা প্রত্যেকেই সুস্থ রয়েছেন বলে ট্যুইট করেছেন মাধবন। তবে আরও কিছুদিন করোনার বিধিনিষেধ তাঁরা মেনে চলবেন বলে জানিয়েছেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: গত মাসেই করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন অভিনেতা আর মাধবন (R Madhavan)। রবিবার তাঁর সদ্য করা করোনার (Corona) রিপোর্ট নেগেটিভ এসেছে। ৫০ বছর বয়সী অভিনেতা নিজেই ট্যুইট করে এই সুখবর শেয়ার করেছেন ফ্যানেদের সঙ্গে। তাঁর মা এবং পরিবারের অন্যরাও করোনা নেগেটিভ হয়ে গিয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা। এবং তাঁরা প্রত্যেকেই সুস্থ রয়েছেন বলে ট্যুইট করেছেন মাধবন। তবে আরও কিছুদিন করোনার বিধিনিষেধ তাঁরা মেনে চলবেন বলে জানিয়েছেন অভিনেতা।

    রবিবার ট্যুইট করে মাধবন লিখেছেন, 'ধন্যবাদ আপনাদের প্রার্থনা ও খোঁজ খবরের জন্য। আম্মা-সহ বাড়ির সকলেই করোনা নেগেটিভ হয়েছেন। সংক্রমণের স্টেজ পেরিয়ে এলেও আমরা আরও কিছুদিন নিয়মকানুন মেনে চলতে চাই। ঈশ্বরের আশীর্বাদে প্রত্যেকেই সুস্থ রয়েছেন।'

    গত মাসে ফিল্মি পোস্টের মাধ্যমে নিজের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর ঘোষণা করেছিলেন মাধবন। তাঁর আগেরদিনই আমির খান করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছিল। 'থ্রি ইডিয়টস' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন আমির খান ও আর মাধবন। তৃতীয় 'ইডিয়ট'-এর ভূমিকায় দেখা গিয়েছিল শরমন জোশীকে। যদিও তাঁর কোনও অসুস্থতার খবর এখনও পাওয়া যায়নি। ছবিতে তিন প্রিয় বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা।

    পোস্টেও 'থ্রি ইডিয়টস'-এর মতো করেই লেখেন তিনি। আমির ও তাঁর চরিত্রের নাম উল্লেখ করে মাধবনের পোস্ট, 'ফারহান তো রাঞ্চোকে অনুসরণ করবেই। এবার ভাইরাস আমাদের ধরে ফেলেছে। কিন্তু অল ইজ ওয়েল এবং খুব তাড়াতাড়ি সব ঠিক হয়ে যাবে। যদিও এই জায়গায় আমরা রাজুকে চাই না। ধন্যবাদ আপনাদের ভালোবাসার জন্য।' রাজু অর্থাৎ, শরমন জোশীর কথা বলেছেন তিনি।

    ট্যুইটের সঙ্গে 'থ্রি ইডিয়টস'-এর একটি ছবিও শেয়ার করেছিলেন মাধবন, যেখানে তাঁকে ও আমিরকে দেখা যাচ্ছে। ইচ্ছে করেই পোস্টারে রাজু অর্থাৎ শরমন জোশীকে বাদ দিয়েছিলেন তিনি। পোস্টেও সে কথা উল্লেখ করেছেন অভিনেতা যে, তিনি কোনও ভাবেই রাজুকে এই পথের পথিক হিসেবে চান না। শরমন জোশীর এখনও কোনও অসুস্থতার খবরও পাওয়া যায়নি।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর