Mukesh Khanna: নিজের মৃত্যুর গুজবের পরদিনই করোনায় প্রয়াত 'শক্তিমান' মুকেশ খান্নার বোন!

করোনায় প্রয়াত 'শক্তিমান' মুকেশ খান্নার বোন!

করোনাভাইরাসে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে মুকেশের (Mukesh Khanna) বোন কমল কাপুরের। বুধবার করোনার কারণেই মৃত্যু হয়েছে তাঁর।

  • Share this:

    #নয়াদিল্লি: গত দু'দিন ধরে 'শক্তিমান' খ্যাত অভিনেতা মুকেশ খান্নার (Mukesh Khanna) মৃত্যুর খবর (Mukesh Khanna Death Hoax) রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরই মাঝে বুধবার তিনি হারালেন তাঁর বোনকে। করোনাভাইরাসে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে মুকেশের বোন কমল কাপুরের (Kamal Kapoor)। বুধবার করোনার কারণেই মৃত্যু হয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় নিজের বোনকে হারানোর আবেগঘন পোস্ট করেছেন মুকেশ খান্না। তিনি জানিয়েছেন, দিল্লিতে থাকাকালীন করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছিলেন। কিন্তু করোনার জেরে ফুসফুসে বাজে প্রভাব পড়ায়ে শেষ পর্যন্ত প্রাণ হারালেন তিনি।

    বোনের সঙ্গে একটি পারিবারিক ছবি শেয়ার করে মুকেশ খান্না সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'কাল ঘণ্টা ধরে আমি আমার মৃত্যুর ভুয়ো খবরের সত্যতা বলতে কাটিয়ে দিলাম। কিন্তু আমি জানতাম না যে একটা ভয়ঙ্কর সত্যি আমার চারপাশে ঘুরে বেড়াচ্ছে। আজ আমার একমাত্র বড়দি দিল্লিতে মারা গেলেন।' তিনি আরও লিখেছেন, 'প্রথমবার কেঁপে উঠলাম ভিতর থেকে। খুবই মর্মাহত আমি। ১২ দিনে করোনাকে হারানোর পর ফুসফুসের কনজেশনে মারা গেলেন।' 'শক্তিমান'-এর ফ্যানেদের অনেকেই এই মৃত্যুর খবরে শোকপ্রকাশ করে কমেন্ট করেছেন।

    মঙ্গলবারই মুকেশ খান্নার মৃত্যুর খবরের গুজব রটেছিল সোশ্যাল মিডিয়ায়। বাধ্য হয়ে নিজেই ফেসবুকে ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছিলেন, তিনি একেবারে সুস্থ রয়েছেন। তিনি ক্যাপশনে জানিয়েছিলেন, 'আপনাদের সকলের আশীর্বাদে আমি একেবারে সুস্থ ও নিরাপদ রয়েছি। আমার কোভিড ১৯-ও হয়নি, আমি কোনও হাসপাতালেও ভর্তি নেই।'

    টেলিভিশনে কাজের জন্যই সবচেয়ে বেশি পরিচিত মুকেশ খান্না। ভারতীয় সুপারহিরো 'শক্তিমান' করে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এছাড়া বি আর চোপড়ার 'মহাভারত'-এ ভীষ্ম পিতামহর চরিত্রে অভিনয় করেছেন মুকেশ খান্না।

    Published by:Raima Chakraborty
    First published: