Home /News /entertainment /
Mithilesh Chaturvedi: প্রয়াত জনপ্রিয় অভিনেতা মিথিলেশ চতুর্বেদি, বলিউডে ফের শোকের ছায়া

Mithilesh Chaturvedi: প্রয়াত জনপ্রিয় অভিনেতা মিথিলেশ চতুর্বেদি, বলিউডে ফের শোকের ছায়া

Mithilesh Chaturvedi: কোই… মিল গ্যায়া, ক্রিশ, রেডি, গদর এক প্রেম কথা-র মতো সিনেমায় কাজ করেছিলেন এই অভিনেতা।

  • Share this:

    #লখনউ: হিন্দি চলচ্চিত্র অভিনেতা মিথিলেশ চতুর্বেদীর ভক্তদের জন্য দুঃসংবাদ। ৩ আগস্ট রাতে লখনউতে প্রয়াত হয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। বলা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন বলে খবর।

    অভিনেতার মৃত্যুর বিষয়ে এখনও পর্যন্ত তাঁর পরিবারের তরফে কোনও  বিবৃতি আসেনি। তবে মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে, মিথিলেশের হার্ট অ্যাটাক হয়েছিল। তার পর তিনি সুস্থও হয়ে উঠেছিলেন। তবে লখনউতে ফেরার পর থেকে আবার তিনি অসুস্থ বোধ করতে থাকেন।

    আরও পড়ুন- Kishore Kumar Birth Anniversary: জল থইথই করবে সব ঘরে, থাকবে একটা নৌকা! এমন বাড়ি আর বানানো হয়নি কিশোর

    মিথিলেশ চতুর্বেদী বলিউডের অনেক হিট ছবিতে কাজ করেছেন। যার মধ্যে রয়েছে 'কোই… মিল গ্যায়া', হৃতিক রোশনের সঙ্গে 'ক্রিশ' এবং সানি দেওলের সঙ্গে 'গদর এক প্রেম কথা'তেও দেখা গিয়েছে তাঁকে।

    এই ছবিগুলি ছাড়াও তিনি 'সত্য', 'বান্টি অর বাবলি', 'তাল', 'রেডি', 'অশোক' এবং 'ফিজা'-র মতো ছবিতেও কাজ করেছেন। এই অভিনেতাকে শেষবার দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানার ছবি গুলাবো সিতাবো-তে।

    কোই মিল গ্যায়া ছবিতে মিথিলেশের কাস্টিংয়ের গল্পটি বেশ মজার। আসলে রাকেশ রোশন যখন এই ছবিতে কাজ করছিলেন, সেই সময় তিনি 'ফিজা' দেখেছিলেন। ওই ছবিতে একটি দৃশ্য ছিল যেখানে কারিশমা কাপুর মিথিলেশের মুখে জল ছুড়ে দেন।

    সেই দৃশ্যে তাঁকে দেখে রাকেশ রোশনের ভাল লেগেছিল। মিথিলেশকে অভিনেতা হিসেবেও তাঁর পছন্দ হয়েছিল। এর পর রবি ঝাকরকে অন্য একটি চরিত্রের জন্য ডাকা হলে তিনি জানান, ওই অভিনেতার নাম মিথিলেশ। বিষয়টি জানার পর রাকেশ রোশন মিথিলেশকে ডেকে তাঁর ছবিতে কাস্ট করেন।

    আরও পড়ুন- Kishore Kumar- Madhubala || মধুবালা-কিশোরের অসমাপ্ত প্রেমকাহিনি, 'সিতারো কা তারানা' চলে গিয়েছিলেন তারাদের

    মিথিলেশ চতুর্বেদী ১৯৯৭ সালে ভাই ভাইয-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর তিনি সত্তা, তাল, ফিজা, রোড, কোই মিল গ্যায়া, গান্ধী মাই ফাদার এবং বান্টি বাবলির মতো ছবিতে কাজ করেন।

    তিনি থিয়েটারেও বেশ সক্রিয় ছিলেন। প্রেম তিওয়ারি, বংশী কৌল, দিনা নাথ, উর্মিল থাপলিয়াল এবং অনুপম খের পরিচালিত নাটকে অভিনয় করেছেন তিনি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Actor Death, Bollywod

    পরবর্তী খবর