বলিউডে ফের করোনার থাবা, এবার আক্রান্ত মনোজ বাজপেয়ী

বলিউডে ফের করোনার থাবা, এবার আক্রান্ত মনোজ বাজপেয়ী

মনোজ বাজপেয়ী

'তিতলি' ছবি-খ্যাত পরিচালক কানু বহেল মনোজের নতুন ছবিরও পরিচালক। ছবির প্রযোজক রনি স্ক্রিউওয়ালা। বিদেশের বহু লোকেশনে হবে এই ছবির শ্যুটিং। তালিকায় রয়েছে লন্ডন, দিল্লি ও মুম্বই।

  • Share this:

    #নয়াদিল্লি: ফের বলিউডে করোনাভাইরাসের হানা। এবার কোভিড ১৯-এ আক্রান্ত হলেন অভিনেতা মনোজ বাজপেয়ী। বলিউড সূত্রে খবর, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জেনেই বাড়িতে কোয়ারান্টিনে রয়েছেন অভিনেতা। তাঁর কাজের টিমের তরফে এই খবর ঘোষণা করা হয়েছে। 'ডেসপ্যাচ' নামে একটি ছবির শ্যুটিং করছিলেন অভিনেতা। মনোজ করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই গোটা শ্যুটিংয়ের কাজ বন্ধ রাখা হয়েছে। 'তিতলি' ছবি-খ্যাত পরিচালক কানু বহেল মনোজের নতুন ছবিরও পরিচালক। ছবির প্রযোজক রনি স্ক্রিউওয়ালা। বিদেশের বহু লোকেশনে হবে এই ছবির শ্যুটিং। তালিকায় রয়েছে লন্ডন, দিল্লি ও মুম্বই।

    কিছুদিন আগেই ফতিমা সানা শেখ ও দিলজিত দোসাঞ্জের সঙ্গে 'সূরজ পে মঙ্গল ভারী' ছবিতে শেষ দেখা গিয়েছে মনোজকে। গত বছর মুক্তি পেয়েছিল এই ছবি, দর্শকের মনে খুব একটা দাগ কাটতে না পারলেও মনোজের অভিনয় মুগ্ধ করেছে অনেককেই। পাইপলাইনে মনোজের বেশ কিছু কাজ রয়েছে। তালিকায় রয়েছে অ্যামাজন প্রাইমের 'দ্য ফ্যামিলি ম্যান ২'। বিপরীতে দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। এই বছরের ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল এই সিরিজের। যদিও এর নতুন মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি।

    এ সপ্তাহেই রণবীর কাপুরও করনোভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনিও বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছেন। গত বছরেও বহু বলিউজড সেলেব আক্রান্ত হয়েছিলেন কোভিড ১৯-এ। তালিকায় নাম রয়েছে, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, মেয়ে আরাধ্যা-সহ ঐশ্বর্য রাই বচ্চন। এছাড়াও অর্জুন কাপুর, মালাইকা অরোরা, কৃতী শ্যানন, বরুণ ধাওয়ান, জেনেলিয়া ডিসুজা, রামচরণ ও এস এস রাজামৌলিও আক্রান্ত হয়েছিলেন করোনায়।

    Published by:Raima Chakraborty
    First published: