ডান্স ফ্লোরে আগুন লাগালেন কার্তিক আরিয়ান, নাচের দক্ষতায় হুলস্থুল বলিউডে

কার্তিক আরিয়ান।

এবার অভিনেতা তাঁর Instagram-এর প্রায় ২১.৫ মিলিয়ন ভক্তের জন্য পোস্ট করলেন এক ধামাকা ভিডিও।

  • Share this:

#মুম্বই: বলিউডের হার্টথ্রব অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের প্রশংসা কুড়াতে এবং তাঁদের বিনোদন দিতে কোনও কসরত করতেই ছাড়েন না অভিনেতা। বিশেষ বিশেষ ছবি ও ভিডিওর পাশাপাশি তাঁর মজাদার ক্যাপশন মন কাড়ে অগণিত ভক্তের। এবার অভিনেতা তাঁর Instagram-এর প্রায় ২১.৫ মিলিয়ন ভক্তের জন্য পোস্ট করলেন এক ধামাকা ভিডিও।

জনপ্রিয় তেলেগু গান 'বুটা বম্মা'-র (Butta Bomma) তালে এবার কোমর দোলালেন বলিউডের এই হ্যান্ডসাম তারকা। অভিনেতার সঙ্গে দেখা গিয়েছে দুই কোরিওগ্রাফার পীযূষ ভগত (Piyush Bhagat) ও শাজিয়া সামজিকে (Shazia Samji)। 'বুটা বম্মা' তেলুগু সিনেমা আলা বৈকুণ্ঠপুরমুলুর (Ala Vaikunthapurramuloo) জনপ্রিয় একটি গান। এই ছবিতে অভিনয় করেছেন পূজা হেগড়ের (Pooja Hegde) সঙ্গে আল্লু অর্জুন (Allu Arjun)। পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটদুনিয়া কাঁপিয়েছে এই ভিডিওটি। মঞ্চে আগুন ধরানোর মতো কার্তিকের এই নাচ দেখেছেন প্রায় ৭ লক্ষ নেটিজেন। সেই সঙ্গে লাইকও পড়েছে অসংখ্য।

ভিডিওটি নিজের Insta হ্যান্ডেলে পোস্ট করে কার্তিক ক্যাপশনে লিখেছেন, "______ এর মতো নাচ? (‘কেউ ভিডিওটি দেখছেন না, এমনটা লিখবেন না)।’

বলি তারকার এই ভিডিও শুধুমাত্র তাঁর ভক্তদের অবাক করছে তাই নয়, এই ভিডিও দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন বি-টাউনের একাধিক কলাকুশলীরাও। এমন অসাধারণ নৃত্যের জন্য ইন্ডাস্ট্রির বন্ধুদের থেকে প্রশংসাও কুড়িয়েছেন কার্তিক। বরুণ ধাওয়ান (Varun Dhawan ) থেকে সুচিত্রা ত্যাগীর (Suchitra Tyagi) মতো সেলেবরাও মেতেছেন অভিনেতার প্রশংসায়। লরেন গটলিব কমেন্টে লিখেছেন, 'WHOA! আপনার মতো কোনও বলিউড অভিনেতাকে এত সুন্দর ভাবে আমি নৃত্য পরিবেশন করতে দেখিনি।'

বর্তমানে মুক্তির অপেক্ষায় কার্তিকের বেশ কয়েকটি ছবি। আগামী দিনে ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) ছবিতে দেখা যাবে অভিনেতাকে। এই ছবিটিতে কার্তিক ছাড়াও অভিনয় করেছেন টাবু (Tabu) ও কিয়ারা আদবানি (Kiara Advani)। এটি ২০০৭ সালের চলচ্চিত্র ভুল ভুলাইয়ার (Bhool Bhulaiyaa) সিক্যুয়েল। কার্তিক আরিয়ান অভিনীত ধমাকা (Dhamaka) ছবিটিও খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে।

Published by:Swaralipi Dasgupta
First published: