Kartik Aaryan: মাস্ক না পরলে কী ভাবে গ্রাস করে করোনাভাইরাস? দেখিয়ে দিলেন কার্তিক আরিয়ান!

Kartik Aaryan: মাস্ক না পরলে কী ভাবে গ্রাস করে করোনাভাইরাস? দেখিয়ে দিলেন কার্তিক আরিয়ান!

মাস্ক না পরলে কী ভাবে গ্রাস করে করোনাভাইরাস, মজার ছলে গভীর বার্তা দিলেন কার্তিক আরিয়ান!

একটি বিনোদন পার্কে একটি মুখ হাঁ-করা ডাইনোসরের পাশে বসে থাকতে দেখা গিয়েছে অভিনেতাকে।

  • Share this:

#মুম্বই: গত বছর যখন ভারতে প্রথমবার করোনা সংক্রমণ দেখা দিল, তখন থেকেই সেই নিয়ে নানা সচেতনতা মূলক কাজ করে চলেছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। নানা ভিডিও ও ছবি পোস্ট করে তিনি স্বাস্থ্যবিধি পালন করার বার্তা দিয়েছেন। সেই সব ভিডিওতে বার্তা গম্ভীর হলেও সেটা মজার ছলে বুদ্ধিমত্তা প্রয়োগ করে তৈরি করা হয়েছিল। গত কয়েক সপ্তাহে করণ জোহরের (Karan Johar) দোস্তানা ২ (Dostana 2) থেকে তিনি বাদ পড়ায় একের পর এক শিরোনাম তৈরি হয়েছিল তাঁকে নিয়ে। তবে পেশাগত ভদ্রতায় কার্তিক বা করণ কেউই এই ব্যাপারে মুখ খোলেননি। সোশ্যাল মিডিয়ায় কয়েকদিন অনুপস্থিত থেকে কার্তিক আবার টুকটুক করে তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গীতে পোস্ট দিতে শুরু করেছেন। আর এতে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তাঁর ভক্তরা।

গতকাল করোনা নিয়ে কার্তিকের এরকমই একটি পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। একটি বিনোদন পার্কে একটি মুখ হাঁ-করা ডাইনোসরের পাশে বসে থাকতে দেখা গিয়েছে অভিনেতাকে। কার্তিক শরীরটাকে এমনভাবে কাত করে বসে আছেন যে দেখে মনে হচ্ছে যে ওই অতিকায় প্রাণী বোধ হয় একটু একটু করে গিলে খাবে তাঁকে। আর এটাই তিনি ক্যাপশনে উল্লেখ করেছেন। কার্তিক বলেছেন যে মাস্ক না পরলে করোনাও এই ভাবে ধীরে ধীরে আমাদের শরীরে প্রবেশ করবে অর্থাৎ আমাদের গ্রাস করবে।

মজার ছলে দেওয়া এই জরুরি বার্তা মনে ধরেছে নেটিজেনদের। যাঁরা কার্তিককে নিয়মিত ফলো করেন, তাঁরা একবাক্যে স্বীকার করেছেন যে দুর্দান্ত ক্যাপশন দেওয়ায় তাঁর কোনও জুড়ি নেই।

কার্তিক আপাতত ব্যস্ত আছেন ধমাকা (Dhamaka) আর ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) ছবির শ্যুটিং নিয়ে। শোনা গিয়েছে পরিচালক হনসল মেহতার (Hansal Mehta) সঙ্গেও তাঁর একটি ছবি নিয়ে কথাবার্তা চলছে। অর্থাৎ ধর্ম প্রোডাকশন্সের (Dharma Productions) কোপদৃষ্টি পড়লেও অভিনেতার কাজের ডায়েরি বেশ ভর্তি বলেই মনে হচ্ছে। দুই তরফ থেকে মুখ না খুললেও সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বলিউডের অন্দরমহলে এই নিয়ে গুঞ্জনের শেষ নেই।

কেউ বলছেন যে করণের পার্টিতে এক নামজাদা অভিনেত্রীর সঙ্গে মদ্যপ অবস্থায় অশালীন আচরণ করেছেন কার্তিক আবার কেউ বলছেন বাজারদর বুঝে করণের কাছ থেকে আকাশ ছোঁয়া পারিশ্রমিক চেয়েছেন তিনি। আসল কথা যে কী সেটা অভিনেতা নিজে না বললে বোঝা বেশ মুশকিল।

Published by:Raima Chakraborty
First published: