Sushant Sinh Rajput: ছোট পর্দার অভিনেতাদের জন্য বড় কাজ করে গিয়েছেন সুশান্ত! অভিজ্ঞতা জানালেন গুরমিত

Sushant Sinh Rajput: ছোট পর্দার অভিনেতাদের জন্য বড় কাজ করে গিয়েছেন সুশান্ত! অভিজ্ঞতা জানালেন গুরমিত

ছোট পর্দার অভিনেতাদের জন্য বড় কাজ করে গিয়েছেন সুশান্ত! অভিজ্ঞতা জানালেন গুরমিত

গুরমিত জানিয়েছেন, ছোট পর্দার অভিনেতাদের জন্য একটি বড় কাজ করে গিয়েছেন সুশান্ত। টেলিভিশন থেকে বড় পর্দায় আসার পথ সুশান্তই টিভি অভিনেতাদের দেখিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: টেলিভিশন থেকে অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন গুরমিত চৌধুরী। সেখান থেকেই বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। টেলিভিশন থেকে এসে বলিউডে পাকাপাকি জায়গা করে নিতে পারার জন্য প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকেই কৃতিত্ব দেন তিনি। সাক্ষাৎকারে গুরমিত জানিয়েছেন, ছোট পর্দার অভিনেতাদের জন্য একটি বড় কাজ করে গিয়েছেন সুশান্ত। টেলিভিশন থেকে বড় পর্দায় আসার পথ সুশান্তই টিভি অভিনেতাদের দেখিয়েছেন।

    গুরমিত বলছেন, "আমি যখন টিভিতে কাজ করতাম তখন ছবির প্রযোজকরা বলতেন, ফ্রিতে তোমায় দর্শক টিভিতে দেখে। সিনেমা দেখার জন্য় একটা টিকিট কাটতে হয়। কেন তোমায় দেখার জন্য তাঁরা টিকিট কাটবেন? কিন্তু এখন সময় বদলে গিয়েছে। সবচেয়ে বড় উদাহরণ হল শাহরুখ খান। সুশান্ত সিং রাজপুতেরও অনেক অবদান রয়েছে। সুশান্ত আর আমি একই সময়েই টিভিতে কাজ করতাম। সুশান্ত বড় পর্দায়ও নিজেকে প্রমাণ করেছেন। আর তার পরেই প্রযোজকরা খুঁজতে শুরু করেন টিভিতে আর কোন ভালো অভিনেতা রয়েছেন। সেখান থেকেই আমি ছবির অফার পেতে শুরু করি। "

    ছোটপর্দায় গীত- হুই সবসে পেয়ারি, পুনর্বিবাহ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন গুরমিত। এছাড়া রামায়ণ রামের চরিত্রে অভিনয় করেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান তিনি। এর পরেই খামোশিয়া ছবির মাধ্য়মে বড় পর্দায় পা রাখেন তিনি। ছবির প্রতিটি গান সাড়া ফেলেছিল।

    গুরমিত বলছেন, "আমি প্রতি বছর একটি করে ছবি করি। প্রতিটি ছবি ভালো প্রযোজনা সংস্থার সঙ্গে করেছি। কিন্তু এখনও সেরকম ছবির জন্য় অফার পাওয়া বাকি যার জন্য আমি টিভি থেকে বড় পর্দায় এসেছি। ওয়াইফ ছবিতে একমাত্র নায়ক হিসেবে আমায় দেখা গিয়েছে। এর আগের ছবিগুলিতে আমার সঙ্গে আরও ২-৩ জন লিড নায়ক ছিলেন। ছবির গল্প ভালো হলে সেটা নিয়ে আমার আপত্তি নেই। ছোটপর্দার দর্শকরা জানেন আমি নাচতে পারি, ছবিতে রোম্যান্স ও অ্যাকশন দুটোই পারি। ফিলম ইন্ডাস্ট্রি এখনও আমার গুণ সম্পর্কে পুরোপুরি অবহিত নয়। ছোটপর্দা থেকে যে অভিনেতারা আসেন তাদের আগে থেকেই বেশ কিছু ভক্ত থাকে যারা ছবিটি দেখবেনই।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর