Home /News /entertainment /
লন্ডনে করোনা আক্রান্ত গৌতম গুলাটি, উদ্বেগে অনুরাগীরা

লন্ডনে করোনা আক্রান্ত গৌতম গুলাটি, উদ্বেগে অনুরাগীরা

এই মুহূর্তে ব্রিটেনে করোনার নতুন স্ট্রেইন ছড়াচ্ছে। এই নতুন স্ট্রেইন অনেক দ্রুত সংক্রমিত হয়। তাই গৌতম লন্ডনে রয়েছেন জেনে চিন্তিত হয়ে পড়েছেন তাঁর অনুরাগী ও বন্ধুবান্ধবরা।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বিনোদন জগতের আরও এক তারকার উপর থাবা বসালো করোনা ভাইরাস। বিগ বস ৮ -এর বিজেতা গৌতম গুলাটি নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এই খবর দিয়েছেন। জানা যাচ্ছে তিনি লন্ডনে করোনা আক্রান্ত হয়েছেন এবং এখনও সেখানেই কোয়ারেন্টাইনে রয়েছেন। গৌতমের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যের আসার সঙ্গে সঙ্গে তাঁর অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেন।

এই মুহূর্তে ব্রিটেনে করোনার নতুন স্ট্রেইন ছড়াচ্ছে। এই নতুন স্ট্রেইন অনেক দ্রুত সংক্রমিত হয়। তাই গৌতম লন্ডনে রয়েছেন জেনে চিন্তিত হয়ে পড়েছেন তাঁর অনুরাগী ও বন্ধুবান্ধবরা। দ্রুত আরোগ্য কামনা করে অনেকেই পোস্ট করেছেন। গৌতম নিজের একটি ছবি পোস্ট করে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, করোনা প্রচণ্ড বিরক্তিকর। সম্প্রতি বি প্রাক এর গাওয়া গান বেশরম বেওয়াফা-তে দেখা গিয়েছে গৌতমকে। এই মিউজিক ভিডিওতে কাজ করেছেন দিব্যা খোশলা কুমার ও সিদ্ধার্থ গুপ্তাও। মিউজিক ভিডিওটি শ্রোতাদর্শকদের মধ্যে ভালো সাড়া ফেলেছে।

খুব শীঘ্রই বলিউডের একটি ছবিতে অভিনয় করতে চলেছেন গৌতম গুলাটি। ছবির নাম ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ছবিতে রয়েছেন বলিউড সুপারস্টার সলমন খানও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে গৌতম জানান এই ছবিটি নিয়ে তিনি খুবই উত্তেজিত। কারণ সলমনের সঙ্গে অভিনয় করা তাঁর বহুদিনের স্বপ্ন।

গৌতম বলেছিলেন, সলমন স্যারের সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা অসাধারণ। উনি খুবই বিনয়ী এবং মিষ্টি। উনি এমন একজন যার সঙ্গে আমি সব সময় কাজ করতে ইচ্ছুক থাকবো। প্রসঙ্গত হিন্দি জগতের অনেকেই গৌতমের আরোগ্য কামনায় পোস্ট করেছেন।

Published by:Swaralipi Dasgupta
First published: