Arjun Kapoor: খরচ চালাতেন দিদিমা, এক সময়ে খাওয়া নিয়েও কষ্টে কেটেছে! শৈশবের বেদনাদায়ক স্মৃতি জানালেন অর্জুন কাপুর

Arjun Kapoor: খরচ চালাতেন দিদিমা, এক সময়ে খাওয়া নিয়েও কষ্টে কেটেছে! শৈশবের বেদনাদায়ক স্মৃতি জানালেন অর্জুন কাপুর

সম্প্রতি নায়কের যে ছবি মুক্তি পেতে চলেছে, তার এক চরিত্রের মধ্যে তিনি খুঁজে পেয়েছেন নিজের স্বর্গগতা নানিকে।

সম্প্রতি নায়কের যে ছবি মুক্তি পেতে চলেছে, তার এক চরিত্রের মধ্যে তিনি খুঁজে পেয়েছেন নিজের স্বর্গগতা নানিকে।

  • Share this:

#মুম্বই: অর্জুন কাপুরের (Arjun Kapoor) জীবনে একটা সময় কি রীতিমতো খাওয়া নিয়ে কষ্টে কেটেছে? এটাই কি সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বলতে চেয়েছেন সর্দার কা গ্র্যান্ডসন (Sardar Ka Grandson) ছবির নায়ক?

জীবনে একটা সময় যে বাবা বনি কাপুরের (Boney Kapoor) স্নেহ থেকে বঞ্চিত হয়ে রীতিমতো দূরে দূরে মামাবাড়িতে কাটিয়েছেন অর্জুন, সে কথা তিনি সংবাদমাধ্যমের কাছে কখনই গোপন রাখার প্রয়োজন বোধ করেননি। বোন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) আর খুশি কাপুরকে (Khushi Kapoor) খুবই ভালোবাসেন তিনি, কিন্তু বাবার দ্বিতীয় স্ত্রী শ্রীদেবীকে (Sridevi) মা হিসেবে মেনে নিতে পারেননি তিনি কোনও দিন। বনি আর শ্রীদেবীর সম্পর্কের ঘটনায় মায়ের সঙ্গে মামাবাড়িতে চলে গিয়েছিলেন অর্জুন, থাকতেনও সেখানে।

এই পুরনো স্মৃতির বইয়ের পাতা ওল্টানোর কারণ আসলে একটাই! সম্প্রতি নায়কের যে ছবি মুক্তি পেতে চলেছে, তার এক চরিত্রের মধ্যে তিনি খুঁজে পেয়েছেন নিজের স্বর্গগতা নানিকে। অর্জুন জানিয়েছেন যে সর্দার কা গ্র্যান্ডসন ছবির সর্দার হুবহু তাঁর নানির মতো! এই চরিত্রটিতে ছবিতে অভিনয় করেছেন নীনা গুপ্তা (Neena Gupta)। অর্জুনের দাবি- সর্দারের মতোই দাপুটে ছিলেন তাঁর নানিও!

অর্জুন জানিয়েছেন যে তাঁর মামাবাড়ি যৌথ পরিবারের মতে চলে। আর সেই পরিবারে শেষ কথা বলতেন তাঁর নানি! নানির ব্যক্তিত্বের জন্যই হোক কী ভালোবাসার চোটে- নিজের মর্জিমতো খাওয়া-দাওয়া করার সুযোগ অর্জুন কখনই পেতেন না। তাঁকে সেটাই খেতে হত বাধ্য হয়ে যা নানি নিজে রান্না করে পাতে বেড়ে দিতেন। নানির কথা বলতে গিয়ে স্বাভাবিক ভাবেই স্মৃতিবিধুর হয়ে পড়েছেন নায়ক। জানিয়েছেন যে একটা সময় পর্যন্ত তাঁর যাবতীয় খরচ চালাতেন এই নানিই!

নানির স্মৃতিচারণের পাশাপাশিই অর্জুন আরও একটা কথা জানাতে ভোলেননি। তিনি বলেছেন যে মাঝে মাঝে কোনও ছবি বেছে নেওয়ার ব্যাপারে তিনি চিত্রনাট্যের কোনও চরিত্রের সঙ্গে বাস্তবের কোনও চরিত্রের মিল খুঁজে পান আর সেটাই তাঁকে ছবিতে অভিনয় করতে উদ্বুদ্ধ করে। এই প্রসঙ্গে নায়ক জানিয়েছেন যে কি অ্যান্ড কা (Ki & Ka) ছবিটা তিনি করেছিলেন মায়ের কথা ভেবে আর এই সর্দার কা গ্র্যান্ডসনে কাজ করলেন নানির কথা ভেবে!

Published by:Swaralipi Dasgupta
First published: