Aniruddh Dave: অবস্থার অবনতি, ICU-তে দেওয়া হল করোনা আক্রান্ত এই জনপ্রিয় অভিনেতাকে!

Aniruddh Dave: অবস্থার অবনতি, ICU-তে দেওয়া হল করোনা আক্রান্ত এই জনপ্রিয় অভিনেতাকে!

অনিরুদ্ধ দাভে।

অনিরুদ্ধ নিজেও ভোপালে শ্যুটিং পর্ব শেষ করে করোনা আক্রান্ত হওয়ার কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। ভোপালের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: গত সপ্তাহেই করোনায় (Covid 19 Positive) আক্রান্ত হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা অনিরুদ্ধ দাভে (Aniruddh Dave)। শুক্রবার তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (ICU)-তে ভর্তি করা হয়েছে। অভিনেত্রী আস্থা চৌবে ইনস্টাগ্রামে অনিরুদ্ধর শারীরিক অবস্থার অবনতির কথা শেয়ার করেছেন। অনিরুদ্ধ নিজেও ভোপালে শ্যুটিং পর্ব শেষ করে করোনা আক্রান্ত হওয়ার কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। ভোপালের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

    আস্থা শুক্রবার অনিরুদ্ধর শারীরিক পরিস্থিতির কথা শেয়ার করে ফ্যানেদের কাছে অনুরোধ করেছেন প্রার্থনা করার। তিনি লিখেছেন, 'প্রার্থনার দরকার আমাদের বন্ধু অনিরুদ্ধ দাভের জন্য। ও এখন আইসিইউতে ভর্তি। এক মিনিট বের করে ওঁর জন্য প্রার্থনা করুন দয়া করে।'

    আস্থার পোস্ট। আস্থার পোস্ট।

    অনিরুদ্ধ দাভের বন্ধু অজয় সিং চৌধুরী কয়েকদিন আগেই অনিরুদ্ধর করোনা আক্রান্ত হওয়ার কথা শেয়ার করেছিলেন। তিনি জানিয়েছিলেন, 'ভোপালে একটি সিরিজ শ্যুটিং করার সময় অনিরুদ্ধ করোনায় আক্রান্ত হয়েছিল। ও তখন মুম্বই ফিরে না এসে ভোপালেই চিকিৎসা করাবে বলে ঠিক করেছিল। ওঁর সাম্প্রতিক রিপোর্টে কিছু অস্বাভাবিকতা পাওয়া গিয়েছে। তাই ওকে আইসিইউতে শিফট করা হয়েছে। ওঁর শরীরে অক্সিজেনের মাত্রাও খুব ওঠা-নামা করছে। আমরা ভোপালে যেতেও পারছি না, ওঁর সঙ্গে দেখাও করতে পারছি না। আমরা ওঁর পাশে আছি এবং ওঁর মেডিক্যাল টিমের সঙ্গে যোগাযোগ রেখেছি।'

    টেলিভিশনে একাধিক সিরিয়ালের জনপ্রিয় মুখ অনিরুদ্ধ দাভে। ওয়ো রহনেওয়ালি মহলে মে, ইয়ারো কা তশন, বন্ধন ও লকডাউন কি লভ স্টোরি-তে কাজ করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:
    0