Drug Case: বলিউডে মাদককাণ্ডে ধৃত অভিনেতা আজাজ খানের করোনা, ভর্তি হাসপাতালে

Drug Case: বলিউডে মাদককাণ্ডে ধৃত অভিনেতা আজাজ খানের করোনা, ভর্তি হাসপাতালে

বলিউডে মাদককাণ্ডে ধৃত অভিনেতা আজাজ খানের করোনা, ভর্তি হাসপাতালে

গত ৩০শে মার্চ গভীর রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে অভিনেতা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী আজাজ খানকে। এর পর থেকে এনসিবির হেফাজতেই ছিলেন অভিনেতা। সোমবার সকালে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর জানায় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা।

  • Share this:

    #নয়াদিল্লি: গত সপ্তাহেই বলিউডে মাদককাণ্ডে গ্রেফতার করা হয় অভিনেতা ও প্রাক্তন বিগ বস প্রতিযোগী আজাজ খানকে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে আজাজকে। সোমবার তাঁর করোনাভাইরাস পজিটিভ ধরা পড়েছে বলে জানা গিয়েছে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)-র তরফে জানানো হয়েছে, এই কেসে কর্মরত প্রত্যেক অফিসারের করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

    গত ৩০শে মার্চ গভীর রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে অভিনেতা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী আজাজ খানকে। এর পর থেকে এনসিবির হেফাজতেই ছিলেন অভিনেতা। সোমবার সকালে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর জানায় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। সংবাদ সংস্থা এএনআইকে এনসিবি জানিয়েছে, আজাজের করোনা রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।

    গত মঙ্গলবার বিকেলে মুম্বই এয়ারপোর্ট থেকে অভিনেতাকে আটক করে এনসিবি। মাদক পাচারকারী শাদাব ভাটাটাকে জিজ্ঞাসাবাদের সময় নাম উঠে আসে এই প্রাক্তন বিগ বস প্রতিযোগীর। এর পর অভিনেতার সঙ্গে যুক্ত আন্ধেরি ও লোখান্ডওয়ালার দুই জায়গায় তল্লাসি চালায় এনসিবি। পাশাপাশি এয়ারপোর্ট থেকে আটক করে এনসিবির ব্যালাড এস্টেটের অফিসে নিয়ে আসা হয়। পরে তাঁকে নিজেদের হেফাজতে নেয় এনসিবি।

    নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আগেই জানানো হয়েছে, ভাটাটা গ্যাং-এর সঙ্গে যোগসূত্র থাকবার অভিযোগেই মূলত গ্রেফতার করা হয়েছে আজাজকে। তাঁর বাড়ি থেকে Alprozol ট্যাবলেট (ঘুমের ওষুধ) উদ্ধার করা হয়েছে। তবে গ্রেফতারির কারণ মাদকচক্রের সঙ্গে তাঁর যোগাযোগ।
    Published by:Raima Chakraborty
    First published: