• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ACTOR AMITABH BACHCHAN HAD A LASER SURGERY IS EYES TO REMOVE CATARACT SWD

চোখে অস্ত্রোপচার হয়েছে বিগবি-র! কবে বাড়ি ফিরছেন অভিনেতা

চোখে অস্ত্রোপচার হয়েছে বিগবি-র!

সম্প্রতি নিজের ব্লগে অভিনেতা লিখেছেন, তিনি অসুস্থ এবং তাঁর একটি অস্ত্রোপচার হবে। তার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর আরোগ্য কামনায় শুরু হয় পোস্ট।

  • Share this:

    #মুম্বই: অভিনেতা অমিতাভ বচ্চনকে নিয়ে উদ্বিগ্ন তাঁর ভক্তরা। কারণ সম্প্রতি নিজের ব্লগে অভিনেতা লিখেছেন, তিনি অসুস্থ এবং তাঁর একটি অস্ত্রোপচার হবে। তার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর আরোগ্য কামনায় শুরু হয় পোস্ট। তবে চিন্তার কিছু নেই। কারণ তাঁর চোখে একটি ছোট সার্জারি ছিল বলে জানিয়েছেন তাঁরই পরিবারের এক সদস্য।

    বিগ-বির পরিবারের সেই সদস্য এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "তেমন গুরুতর কিছু নয়। ছানি কাটার জন্য চোখে কেবল একটি লেসার সার্জারি হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে তিনি বাড়ি ফিরবেন।" অমিতাভ তাঁর ব্লগে লিখেছিলেন, মেডিক্যাল কন্ডিশন.. সার্জারি.. কান্ট রাইট। অর্থাৎ শারীরিক অবস্থা এমন যে তাঁর অস্ত্রোপচার প্রয়োজন এবং এর বেশি তিনি লিখতে পারছেন না। এই খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ প্রকাশ করেছেন বিগবির ভক্তরা। জল্পনা শুরু হয়ে যায়, ঠিক কী হয়েছে অভিনেতার।

    তবে এই প্রথম নয়। হাসপাতালে এর আগেও বহুবার অসুস্থ হয়ে চিকিৎসাধীন হয়েছেন তিনি এবং তাঁর ভক্তরা আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করেছেন। গত ১১ জুলাই করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।টানা ২৩ দিন ধরে ভুগেছিলেন বিগবি। তাই নতুন করে তাঁর অস্ত্রোপচারের খবরে অনেকেই উদ্বিগ্ন হয়ে পড়েন।

    নেটিজেনদের অনেকেই লেখেন, বিগবির দ্রুত আরোগ্য কামনা করছি। দয়া করে নিজের খেয়াল রাখুন। আপনার জন্য প্রার্থনা করছি। দ্রুত সুস্থ হয়ে উঠুন। সেই সময়ে অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই ও আরাধ্যাও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

    উল্লেখ্য, বিগবিকে শেষ সুজিত সরকারের কমেডি ছবি গুলাবো সিতাবো-তে দেখা গিয়েছে। ছবিতে ছিলেন আয়ুষ্মান খুরানাও। ছবিটি আমাজম প্রাইমে মুক্তি পায়। আগামীতে তাঁর অভিনীত আরও দুটি ছবি মুক্তি পেতে চলেছে। সেই দুটি হল ব্রহ্মাস্থ্র ও চেহরে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: