বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ফের মুম্বইয়ে ফ্ল্যাট থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ! খুন করা হয়েছে, দাবি পরিবারের

ফের মুম্বইয়ে ফ্ল্যাট থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ! খুন করা হয়েছে, দাবি পরিবারের

বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন তিনি । মুম্বইতে এক বান্ধবীর সঙ্গে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন । লিভ-ইন রিলেশনে ছিলেন তাঁরা ।

  • Share this:

#মুম্বই: ফের মুম্বই । ফের অভিনেতার দেহ উদ্ধার । কাকতালীয় ভাবে এই অভিনেতাও জন্মসূত্রে বিহারের বাসিন্দা । সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের কোনও কিনাড়া হয়নি এখনও । সেই ঘা শুকাতে না শুকাতেই ফের আরও একবার বিহারী প্রতিভাবান অভিনেতার দেহ উদ্ধার হল মুম্বইয়ের আন্ধেরি থেকে ।

অক্ষত উৎকর্ষ নামের ওই অভিনেতা মুম্বইয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন । সেই ফ্ল্যাট থেকেই রবিবার রাতে তাঁর মৃতদেহ উদ্ধার হয় । আম্বোলা পুলিশ সূত্রে খবর, লকডাউনে ওই অভিনেতার হাতে কাজ ছিল না । খরচ জোগাতে পারছিলেন না তিনি । পরিবার ও বন্ধুদের কাছ থেকে কিছু ধারও করেছিলেন । ফলে মানসিক আবসাদ গ্রাস করছিল তাঁকে । আর সে কারণেই আত্মহত্যা করেছেন তিনি । তবে অক্ষতের পরিবারের দাবি তাঁকে খুন করা হয়েছে । এ বিষয় পুলিশি গাফিলতির অভিযোগও তুলেছেন তাঁরা ।

অক্ষতের সঙ্গে তাঁর এক বান্ধবী ওই ফ্ল্যাটে থাকতেন । তাঁরা লিভ-ইন রিলেশনের ছিলেন বলে জানা গিয়েছে । স্নেহা চৌহান নামের ওই রুমমেট পুলিশকে জানান, রবিবার অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিলেন অক্ষত । তাঁরা একসঙ্গে গল্প করেছেন, ডিনার করেছেন । তারপর আলাদা ঘরে শুতে গিয়েছিলেন । রাত সাড়ে ১১টা নাগাদ তিনি বাথরুমে যাওয়ার জন্য উঠলে সেই সময় অক্ষতকে ঝুলন্ত অবস্থায় নিজের ঘরে দেখেন । সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেন তিনি । পুলিশ এসে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান । এরপর কুপার হাসপাতালে তাঁর দেহ নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য ।

অক্ষতের মামার অভিযোগ, তাঁর ভাগ্নেকে খুন করা হয়েছে । মানসিক অবসাদে ভুগছিলেন না অভিনেতা । এ ক্ষেত্রে পুলিশের গাফিলতির অভিযোগও তুলেছেন তাঁরা । অক্ষত ভোজপুরী ইন্ডাস্ট্রিতে বেশকিছু কাজ করেছেন । বলিউডে কাজের খোঁজ করছিলেন । কয়েকটি কাজও তাঁর হাতে এসেছিল বলে জানান অক্ষতের মামা ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে মুজফফরপুরের বাড়িতে ফোন করেছিলেন অক্ষত । সে সময় একটি পৌরাণিক সিনেমা দেখছিলেন তাঁর বাবা-মা । তাঁরা পরে ফোন করবেন বলে ফোন কেটে দেন ।এরপর ছবিটি শেষ হওয়ার পর যখন অক্ষতকে ফোন করা হয়, তখন ফোন তোলেননি অভিনেতা । বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন অক্ষত । ২০১৮ সালে মুম্বই এসেছিলেন তিনি । লকডাউনে আমেঠি ইউনিভার্সিটি থেকে এমবিএ শেষ করেন ।

Published by: Simli Raha
First published: September 29, 2020, 5:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर