• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ফের মুম্বইয়ে ফ্ল্যাট থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ! খুন করা হয়েছে, দাবি পরিবারের

ফের মুম্বইয়ে ফ্ল্যাট থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ! খুন করা হয়েছে, দাবি পরিবারের

বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন তিনি । মুম্বইতে এক বান্ধবীর সঙ্গে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন । লিভ-ইন রিলেশনে ছিলেন তাঁরা ।

বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন তিনি । মুম্বইতে এক বান্ধবীর সঙ্গে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন । লিভ-ইন রিলেশনে ছিলেন তাঁরা ।

বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন তিনি । মুম্বইতে এক বান্ধবীর সঙ্গে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন । লিভ-ইন রিলেশনে ছিলেন তাঁরা ।

  • Share this:

    #মুম্বই: ফের মুম্বই । ফের অভিনেতার দেহ উদ্ধার । কাকতালীয় ভাবে এই অভিনেতাও জন্মসূত্রে বিহারের বাসিন্দা । সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের কোনও কিনাড়া হয়নি এখনও । সেই ঘা শুকাতে না শুকাতেই ফের আরও একবার বিহারী প্রতিভাবান অভিনেতার দেহ উদ্ধার হল মুম্বইয়ের আন্ধেরি থেকে ।

    অক্ষত উৎকর্ষ নামের ওই অভিনেতা মুম্বইয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন । সেই ফ্ল্যাট থেকেই রবিবার রাতে তাঁর মৃতদেহ উদ্ধার হয় । আম্বোলা পুলিশ সূত্রে খবর, লকডাউনে ওই অভিনেতার হাতে কাজ ছিল না । খরচ জোগাতে পারছিলেন না তিনি । পরিবার ও বন্ধুদের কাছ থেকে কিছু ধারও করেছিলেন । ফলে মানসিক আবসাদ গ্রাস করছিল তাঁকে । আর সে কারণেই আত্মহত্যা করেছেন তিনি । তবে অক্ষতের পরিবারের দাবি তাঁকে খুন করা হয়েছে । এ বিষয় পুলিশি গাফিলতির অভিযোগও তুলেছেন তাঁরা ।

    অক্ষতের সঙ্গে তাঁর এক বান্ধবী ওই ফ্ল্যাটে থাকতেন । তাঁরা লিভ-ইন রিলেশনের ছিলেন বলে জানা গিয়েছে । স্নেহা চৌহান নামের ওই রুমমেট পুলিশকে জানান, রবিবার অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিলেন অক্ষত । তাঁরা একসঙ্গে গল্প করেছেন, ডিনার করেছেন । তারপর আলাদা ঘরে শুতে গিয়েছিলেন । রাত সাড়ে ১১টা নাগাদ তিনি বাথরুমে যাওয়ার জন্য উঠলে সেই সময় অক্ষতকে ঝুলন্ত অবস্থায় নিজের ঘরে দেখেন । সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেন তিনি । পুলিশ এসে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান । এরপর কুপার হাসপাতালে তাঁর দেহ নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য ।

    অক্ষতের মামার অভিযোগ, তাঁর ভাগ্নেকে খুন করা হয়েছে । মানসিক অবসাদে ভুগছিলেন না অভিনেতা । এ ক্ষেত্রে পুলিশের গাফিলতির অভিযোগও তুলেছেন তাঁরা । অক্ষত ভোজপুরী ইন্ডাস্ট্রিতে বেশকিছু কাজ করেছেন । বলিউডে কাজের খোঁজ করছিলেন । কয়েকটি কাজও তাঁর হাতে এসেছিল বলে জানান অক্ষতের মামা ।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে মুজফফরপুরের বাড়িতে ফোন করেছিলেন অক্ষত । সে সময় একটি পৌরাণিক সিনেমা দেখছিলেন তাঁর বাবা-মা । তাঁরা পরে ফোন করবেন বলে ফোন কেটে দেন ।এরপর ছবিটি শেষ হওয়ার পর যখন অক্ষতকে ফোন করা হয়, তখন ফোন তোলেননি অভিনেতা । বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন অক্ষত । ২০১৮ সালে মুম্বই এসেছিলেন তিনি । লকডাউনে আমেঠি ইউনিভার্সিটি থেকে এমবিএ শেষ করেন ।

    Published by:Simli Raha
    First published: