সোশ্যাল মিডিয়া ছাড়ার নেপথ্যে তত্ত্ব খাড়া করবেন না, সাংবাদিকদের ধমক আমিরের!

সোশ্যাল মিডিয়া ছাড়ার নেপথ্যে তত্ত্ব খাড়া করবেন না, সাংবাদিকদের ধমক আমিরের!

সোশ্যাল মিডিয়া ছাড়ার নেপথ্যে তত্ত্ব খাড়া করবেন না, সাংবাদিকদের ধমক আমিরের!

আমির ঘোষণা করেছেন যে তিনি এবার পাকাপাকি ভাবে সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন।

  • Share this:

#মুম্বই: এমনিতে তিনি মিডিয়া ও সাংবাদিকদের ধরা-ছোঁওয়ার বাইরেই থাকেন। তবে তার মানে এই নয় যে দর্শক বা জনতার সঙ্গে তিনি মিশতে চান না। কেরিয়ার শুরুর গোড়ার দিকে আমির খান (Aamir Khan) যখন সিদ্ধান্ত নেন যে তিনি এর পর থেকে আর কোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাবেন না, তখনও কম জল ঘোলা হয়নি। বলা বাহুল্য তাঁর এই সিদ্ধান্তকে ভালো চোখে দেখেনি ইন্ডাস্ট্রি। নাক উঁচু বলে অনেক তাচ্ছিল্যও করা হয়েছিল অভিনেতাকে। কিন্তু ধীরে ধীরে আমির প্রমাণ করে দিয়েছেন যে তাঁর পুরস্কারের প্রয়োজন নেই, উল্টে পুরস্কারের তাঁকে প্রয়োজন আছে।

কিছু দিন আগে ৫৬-এ পা দিয়েছেন অভিনেতা। অবশ্য তাঁকে দেখে তাঁর প্রকৃত বয়স একটুও বোঝা যায় না। জন্মদিনে তাঁকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদের সবাইকে ধন্যবাদ দেওয়ার সঙ্গে সঙ্গে আরও একটি বিষয় এখন চর্চার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে। আমির ঘোষণা করেছেন যে তিনি এবার পাকাপাকি ভাবে সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন। Facebook, Twitter, Instagram, সবগুলো মাধ্যমই তিনি বন্ধ করে দিয়েছেন। আজকের দুনিয়ায় সোশ্যাল মিডিয়া ছাড়া তারকাদের অস্তিত্ব কল্পনা করা প্রায় অসম্ভব। সত্যি বলতে কী, ছবি হলে চলুক বা না চলুক, অক্সিজেন জুগিয়ে তারকাদের বাঁচিয়ে রেখেছে এই সোশ্যাল মিডিয়াই। সে ছবির প্রচার হোক বা বেড়ানোর কাহিনি, সোশ্যাল মিডিয়া ছাড়া তারকারা আজকাল নিজেদের অচল মনে করেন। সেখানে আমিরের মতো মহাতারকার এই সিদ্ধান্তে অনেকেই ভুরু কুঁচকেছেন।

সম্প্রতি কোই জানে না (Koi Jaane Na) ছবির সাংবাদিক সম্মেলনে এসেছিলেন তিনি। ছবিতে তাঁকে অতিথি অভিনেতা রূপে দেখা যাবে। সেখানেই আমিরকে রীতিমতো ছেঁকে ধরেন সাংবাদিকরা। তবে আমির তাঁদের স্পষ্ট জানিয়ে দেন- তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন তা নিয়ে অযথা কোনও তত্ত্ব খাড়া না করতে। তিনি এমনিতেই সামাজিক মাধ্যমে বেশি সময় দেন না। ফলে এখানে থাকা বা না থাকা তাঁর কাছে সমান।

তাহলে ভক্তরা কী ভাবে জানবেন যে আমিরের কোন ছবি কখন মুক্তি পাবে? আমির জানিয়ে দেন যে এর পর থেকে তাঁর সব ছবির খবর আমির খান প্রোডাকশনের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। তাছাড়া Twitter-এও তাঁর অফিসিয়াল হ্যান্ডেল @akppl_official মারফত খবর পাওয়া যাবে।

আপাতত এই ভাবেই দর্শকদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে চান মিস্টার পারফেকশনিস্ট। প্রসঙ্গত, তাঁর এবং করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) অভিনীত লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) মুক্তি পাবে এই বছরের শেষে।

Published by:Raima Chakraborty
First published: