The Big Bull trailer: ফের একবার দালাল স্ট্রিটের স্ক্যাম নিয়ে ছবি, এবার বলবেন অভিষেক!

The Big Bull trailer: ফের একবার দালাল স্ট্রিটের স্ক্যাম নিয়ে ছবি, এবার বলবেন অভিষেক!

অভিষেকের লুক।

ট্রেলার মুক্তিতে দর্শকের যে দারুণ একটা অভিজ্ঞতা হবে না সে কথাই হলফ করেই বলা যায়। কারণ, ১৯৯২ স্ক্যাম নিয়ে হর্ষদ মেহতার ছবি ইতিমধ্যেই দর্শক দেখে ফেলেছেন। এ যেন ওই ছবিরই আরেকটি কপি।

  • Share this:

    #মুম্বই: এ যেন 'দে জা ভু'। প্রায় ৩ মিনিট ১০ সেকেন্ডের ট্রেলার জুড়ে 'হর্ষদ মেহতা'-র স্ক্যামের গল্প। শুধু নায়ক বদলে হয়ে গিয়েছেন অভিষেক বচ্চন। শুক্রবার মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের বহু প্রতীক্ষিত ছবি 'দ্য বিগ বুল'-এর ট্রেলার। তবে ট্রেলার মুক্তিতে দর্শকের যে দারুণ একটা অভিজ্ঞতা হবে না সে কথাই হলফ করেই বলা যায়। কারণ, ১৯৯২ স্ক্যাম নিয়ে হর্ষদ মেহতার ছবি ইতিমধ্যেই দর্শক দেখে ফেলেছেন। এ যেন ওই ছবিরই আরেকটি কপি।

    তবে 'দ্য বিগ বুল' ছবিতে অভিষেকের চরিত্রের নাম হেমন্ত শাহ। ১৯৮০-র শুরু থেকে ১৯৯০ পর্যন্ত দালাল স্ট্রিটে স্টক ব্রোকারিংয়ের অন্যতম 'দালাল'-এর চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। ছবির ট্রেলার দর্শককে গত বছর মুক্তি পাওয়া 'স্ক্যাম ১৯৯২: দ্য হর্ষদ মেহতা স্টোরি'-র কথা মনে করিয়ে দিতে পারে। সেই ছবির পরিচালক ছিলেন হনসল মেহতা। দর্শক ও ক্রিটিকদের কাছে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন গুজরাতি অভিনেতা প্রতীক গান্ধি। হনসল টিজার দেখেই অভিষেককে তাঁর শুভেচ্ছা জানিয়েছিলেন ট্যুইট করে।

    তবে ছবিতে নতুন কিছু মোচড় ও নতুন কয়েকটি চরিত্র বাড়তি পাওনা। অবশ্যই দেখার ছবির অন্য কলাকুশলীদের অভিনয়। দ্য বিগ বুল ট্রেলারে হর্ষদ মেহতার জীবনের একই জার্নি দেখানো হলেও, রয়েছে কয়েকটি নতুন সংযোজন।

    অভিষেকের 'দ্য বিগ বুল' ছবির পরিচালনা করেছেন কুকি গুলাটি। এই ছবিতে অভিষেকের সঙ্গে দেখা যাবে ইলিয়ানা ডিক্রুজ, রাম কাপুর, সুমিত ভাটস, সোহম শাহ, নিকিতা দত্ত ও লেখা ত্রিপাঠীকে। ছবিটির প্রযোজনা করেছেন অজয় দেবগণ ও আনন্দ পণ্ডিত।

    Published by:Raima Chakraborty
    First published: