Dasvi First Look: পরিচয় করুন গঙ্গা রাম চৌধুরি ওরফে জুনিয়র বচ্চনের সঙ্গে!

Dasvi First Look: পরিচয় করুন গঙ্গা রাম চৌধুরি ওরফে জুনিয়র বচ্চনের সঙ্গে!
নতুন লুকে অভিষেক।

বলিউড সূত্রে খবর, এই ছবিতে একেবারে ছকভাঙা চরিত্রে দেখতে পাওয়া যাবে জুনিয়র বচ্চনকে। ব্যাকগ্রাউন্ডে একটি তালিকার ছবিও দর্শকের মনে আরও উন্মাদনা বাড়িয়েছে ছবির বিষয় নিয়ে।

  • Share this:

    #নয়াদিল্লি: অভিষেক বচ্চনের ফ্যানেদের জন্য নিঃসন্দেহে খুশির খবর। নিজের পরবর্তী প্রজেক্টের প্রথম ঝলক শেয়ার করেছেন অভিনেতা। ছবির নাম 'দশভি' (Dasvi)। নিজের লুক শেয়ার করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিষেক। ছবিতে তাঁর চরিত্রের নাম গঙ্গা রাম চৌধুরি। বলিউড সূত্রে খবর, এই ছবিতে একেবারে ছকভাঙা চরিত্রে দেখতে পাওয়া যাবে জুনিয়র বচ্চনকে। ব্যাকগ্রাউন্ডে একটি তালিকার ছবিও দর্শকের মনে আরও উন্মাদনা বাড়িয়েছে ছবির বিষয় নিয়ে। সোমবার থেকে শুরু হয়ে গেল এই ছবির শ্যুটিং।

    অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ছবির নির্মাতারা শেয়ার করেছেন ছবির প্রথম ঝলক (First Look)। অভিষেকের সঙ্গে এই ছবিতে প্রথম অভিনয় করতে দেখা যাবে ইয়ামি গৌতম ও নিমরত কউরকে। দীনেশ ভিজান ও জিও স্টুডিওসের তরফে এই ছবির প্রযোজনার দায়িত্ব নেওয়া হয়েছে। ছবির পরিচালক তুষার জালোটা।

    ছবির প্রথম ঝলক শেয়ার করে অভিষেক বিবরণে লিখেছেন, 'পরিচয় করুন গঙ্গা রাম চৌধুরির সঙ্গে। দশভির শ্যুটিং শুরু হল।' অভিষেকের এই ছবিতে সহকর্মী হৃত্বিক রোশন এবং ববি দেওলরা শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন। অন্যদিকে, ইয়ামি গৌতমও নিজের ইনস্টাগ্রামে লুক শেয়ার করেছেন ছবির। ইউনিফর্মে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ছবিতে ইয়ামির চরিত্রের নাম জ্যোতি দেশওয়াল।

    View this post on Instagram

    A post shared by Yami Gautam (@yamigautam)

    কাজের দিক থেকে অভিষেকের হাতে বেশ কয়েকটি ছবি রয়েছে। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে 'দ্য বিগ বুল' ছবিতে। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। অন্যদিকে, 'বব বিশ্বাস' ছবির কাজও চলছে জোরকদমে। ছবির প্রযোজনা করছেন শাহরুখ খান। রয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে 'গুলাব জামুন' ছবির কাজও। অভিষেককে শেষ দেখা গিয়েছে অনুরাগ বসুর 'লুডো' ছবিতে। এই ছবিতে অভিনয়ে দর্শকের মন জয় করেছিলেন অভিষেক।

    Published by:Raima Chakraborty
    First published: