• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ABHISHEK BACHCHAN SAID THAT AISWARYA RAI GOT MORE REMUNERATION THAN HIM IN ALL FILMS SWD

'সব ছবিতেই আমার থেকে বেশি পারিশ্রমিক পেয়েছে ঐশ্বর্য', অভিষেকের কথায় কি আক্ষেপের সুর

অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bachchan) বলেছিলেন, বেশ কয়েকটি ছবিতে তাঁর থেকে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)।

অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bachchan) বলেছিলেন, বেশ কয়েকটি ছবিতে তাঁর থেকে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)।

  • Share this:

    #মুম্বই: বলিউডে পুরুষ ও মহিলা অভিনেতাদের মধ্যে পারিশ্রমিকের ফারাকের খবর প্রায়ই উঠে আসে। বলিউড ছাড়াও অন্যান্য ইন্ডাস্ট্রিতেও লিঙ্গ বৈষম্য দেখা যায়। একই ছবিতে নায়কের মতোও পরিশ্রম করলেও, পারিশ্রমিকে অনেকটাই পিছিয়ে থেকেছেন অভিনেত্রীরা। এই নিয়ে সরবও হয়েছেন বলিউডের বহু অভিনেত্রীরাই। কিন্তু ব্যতিক্রমও রয়েছে। যেমন ২০১৮ সালে অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bachchan) বলেছিলেন, বেশ কয়েকটি ছবিতে তাঁর থেকে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)।

    অভিষেক বলেছিলেন, প্রায় ৮ থেকে ৯টি ছবিতে তারা একসঙ্গে অভিনয় করেছেন। ছবিগুলিতে তার থেকে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন ঐশ্বর্য। ২০১৮-তেই একটি ইভেন্টে চিত্রপরিচালক সুজিত সরকার অভিষেককে জিজ্ঞাসা করেছিলেন, তাঁর মেয়ে আরাধ্যার অভিনয় জগতে আসাকে কি তিনি সমর্থন করেন?

    উত্তরে অভিষেক বলেছিলেন, না। তবে আমার জীবনের সবচেয়ে কাছের দুই মহিলা এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন- আমার মা ও স্ত্রী। তাঁরা এমন কিছু করতে বাধ্য হননি যা তাঁরা করতে চান না।

    অভিষেক আরও বলেছিলেন, চলচ্চিত্র জগতে লিঙ্গ বৈষম্য নিয়ে নানা রকমের আলোচনা বিতর্ক রয়েছে। আমি আমার স্ত্রীর সঙ্গে ৯টি ছবিতে অভিনয় করেছি। এরমধ্যে ৮ টি ছবিতে আমার স্ত্রী আমার চেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছে। পিকু ছবিতে হায়েস্ট পেড অভিনেতা ছিলেন দীপিকা পাডুকোন। এটি একটি ব্যবসা। কারো ছবি ভালো চলে সে সেই অনুযায়ী পারিশ্রমিক পাবে। একজন নতুন অভিনেতা কখনোই শাহরুখ খানের পারিশ্রমিক দাবি করতে পারে না।

    প্রসঙ্গত অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন একসঙ্গে কুছ না কহো, গুরু, রাবণ, ধুম ২, ঢাই অক্ষর প্রেম কে, সরকার রাজ, উমরাও জান, ও বান্টি অর বাবলি ছবিতে অভিনয় করেছেন। ১৯৯৭ সালে ঐশ্বর্যের প্রথম ছবি ছিল তামিল ছবি ইরুভার। অন্যদিকে অভিষেক ২০০০ সালে জে পি দত্ত পরিচালিত রিফিউজি ছবিতে প্রথম অভিনয় করেন। ২০০৭ সালে গাঁটছড়া বেঁধেছিলেন অভিষেক ও ঐশ্বর্য। ২০১১ সালে আরাধ্যা আসে তাঁদের কোলে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: