Abhishek Bachchan: 'দ্য বিগ বুল' দেখে ফ্যানের হতাশা, কী জবাবদিহি অভিষেকের?

Abhishek Bachchan: 'দ্য বিগ বুল' দেখে ফ্যানের হতাশা, কী জবাবদিহি অভিষেকের?

অভিষেক বচ্চন।

এ যেন 'দে জা ভু'-র মতো। ছবি জুড়ে 'হর্ষদ মেহতা'-র স্ক্যামের গল্প। শুধু নায়ক বদলে হয়ে গিয়েছেন অভিষেক বচ্চন।

  • Share this:

    #মুম্বই: কয়েকদিন আগেই ডিজিটাল প্ল্যাটফর্মে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর নতুন ছবি 'দ্য বিগ বুল' (The Big Bull)। ১৯৮০-র শুরু থেকে ১৯৯০ পর্যন্ত দালাল স্ট্রিটে স্টক ব্রোকারিংয়ের অন্যতম 'দালাল' হর্ষদ মেহতার চরিত্রে দেখা গিয়েছে অভিষেক বচ্চনকে। এই ছবি দর্শককে গত বছর মুক্তি পাওয়া 'স্ক্যাম ১৯৯২: দ্য হর্ষদ মেহতা স্টোরি'-র কথা মনে করিয়ে দিতে পারে। এ যেন 'দে জা ভু'-র মতো। ছবি জুড়ে 'হর্ষদ মেহতা'-র স্ক্যামের গল্প। শুধু নায়ক বদলে হয়ে গিয়েছেন অভিষেক বচ্চন।

    রবিবার ট্যুইটারে অসংখ্য ফ্যান অভিষেকের এই ছবি দেখে তাঁদের মনের কথা শেয়ার করেছেন। তবে কেউই অভিষেকের এই ছবির প্রশংসা করেননি। কেই লিখেছেন একই গল্প, নতুন কিছুই নেই। কোনও ফ্যানের আবার গোটা বিষয়টাই একেবারে 'হতাশাব্যঞ্জক' মনে হয়েছে। তবে ফ্যানেদের এই হতাশা শুনে একেবারেই ভেঙে পড়েননি অভিনেতা। বরং বিষয়টাকে ইতিবাচক রূপে নিয়ে জবাবদিহি করেছেন অভিষেক।

    অভিষেকের এক ফ্যান এই ছবি দেখে ট্যুইটারে লিখেছিলেন, 'জুনিয়র বচ্চনের কী হতাশাব্যঞ্জক ছবি। ব্রেথ ইন্টু দি শ্যাডোসের পর এটা আরও ভালো কিছু হওয়া উচিত ছিল। এই লেখকেরা কবে সঠিক স্ক্রিপ্টে উপযুক্ত অভিনয় ও কাজ করাবেন?' অভিষেক এই ট্যুইটের উত্তর দিয়েছেন। তিনি লিখেছেন, 'আরও পরিশ্রম করব। ধন্যবাদ ছবিটা দেখার জন্য'। সঙ্গে হাত জোর করার একটি ইমোজিও শেয়ার করেছেন জুনিয়র বচ্চন। ওই ফ্যান অভিষেকের উত্তরের পর ফের তাঁকে অভয় দিয়ে লিখেছেন, 'না এবি, আমি আপনার সব কাজ দেখি। আমি জানি আপনি যা করতে পারেন তা খুব কম লোকই পারেন। সরকার, যুবা, গুরুতে আপনি যা করেছেন তা কে পারত? কিন্তু কিছু স্ক্রিপ্ট আপনাকে ডুবিয়ে দিচ্ছে। পরেরটার জন্য অপেক্ষায় রয়েছি।'

    তবে 'দ্য বিগ বুল' ছবিতে অভিষেকের চরিত্রের নাম হেমন্ত শাহ। এই ছবিটি দর্শককে গত বছর মুক্তি পাওয়া 'স্ক্যাম ১৯৯২: দ্য হর্ষদ মেহতা স্টোরি'-র কথা মনে করিয়ে দিতে পারে। সেই ছবির পরিচালক ছিলেন হনসল মেহতা। দর্শক ও ক্রিটিকদের কাছে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন গুজরাতি অভিনেতা প্রতীক গান্ধি। হনসল টিজার দেখেই অভিষেককে তাঁর শুভেচ্ছা জানিয়েছিলেন ট্যুইট করে।

    অভিষেকের 'দ্য বিগ বুল' ছবির পরিচালনা করেছেন কুকি গুলাটি। এই ছবিতে অভিষেকের সঙ্গে দেখা যাবে ইলিয়ানা ডিক্রুজ, রাম কাপুর, সুমিত ভাটস, সোহম শাহ, নিকিতা দত্ত ও লেখা ত্রিপাঠীকে। ছবিটির প্রযোজনা করেছেন অজয় দেবগণ ও আনন্দ পণ্ডিত।

    Published by:Raima Chakraborty
    First published: