corona virus btn
corona virus btn
Loading

‘‌সুশান্তের মতো আমার মৃত্যু হলে এটাই আমার বয়ান’‌, সলমন খানকে জড়িয়ে লিখলেন দাবাংয়ের পরিচালক

‘‌সুশান্তের মতো আমার মৃত্যু হলে এটাই আমার বয়ান’‌, সলমন খানকে জড়িয়ে লিখলেন দাবাংয়ের পরিচালক

তবে লেখার শেষে তিনি বলেছেন, ছেড়ে দেওয়ার পাত্র তিনি নন। বরং এর শেষ দেখে ছাড়বেন

  • Share this:

#‌মুম্বই:‌ গতকালই প্রকাশিত সাক্ষাৎকারে পরিচালক অনুরাগ কাশ্যপ বলেছিলেন, তাঁর অভিনব কাশ্যপ একেবারেই অন্য পথে ছবি করতে এসেছেন। কোনওভাবেই অনুরাগের সাহায্য তিনি নেননি। আর সেই অভিনব কাশ্যপই মুখ খুললেন। তবে অনুরাগের বিষয় নয়, তিনি আক্রমণ করে বসলেন একেবারে ‘‌ভাই’‌–মানে সলমন খানকে।

সুশান্তের মৃত্যুতে শোক প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেন অভিনব কাশ্যপ। সরকারের কাছে আবেদন করে বলেন, সুশান্তের মৃত্যু নিয়ে যেন তদন্ত করা হয়। তিনি ফেসবুকের দীর্ঘ পোস্টের প্রথমে লিখেছেন, ‘‌তোমার লড়াই চলবে। আমরা অনেকে যে সমস্যার মধ্যে দিয়ে গেছি, সুশান্তের আত্মহত্যা সেটাই তুলে ধরল। কী হলে একটা মানুষ আত্মহত্যা করতে পারেন?‌ ওঁর মৃত্যু হিমশৈলের চূড়ামাত্র।’‌

এরপরই সলমনের পরিবার কীভাবে তাঁর ক্ষতি করেছে সেটা লেখেন অভিনব। তিনি যা লিখেছেন, যার সার কথাই হল, মুম্বই ফিল্ম জগতে একরকমের একাধিপত্য চালাচ্ছে খান পরিবার। সলমন ও তার ভাইয়েরা সেই একাধিপত্য রাখতে লোককে খুন, ধর্ষণের হুমকি পর্যন্ত দেয়। সেই ঘটনাই ঘটেছে অভিনবের সঙ্গেও।

তবে লেখার শেষে তিনি বলেছেন, ছেড়ে দেওয়ার পাত্র তিনি নন। বরং এর শেষ দেখে ছাড়বেন। হয় তিনি থাকবেন, অথবা ওই খান পরিবার থাকবে। সরাসরি চ্যালেঞ্জ করেছেন তিনি।

Published by: Uddalak Bhattacharya
First published: June 16, 2020, 6:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर