• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ১৩ বছর বয়সে বলিউড নির্যাতনের শিকার অনু আগরওয়াল ! মুখ খুললেন আশিকি খ্যাত নায়িকা !

১৩ বছর বয়সে বলিউড নির্যাতনের শিকার অনু আগরওয়াল ! মুখ খুললেন আশিকি খ্যাত নায়িকা !

photo source collected

photo source collected

পরিচালকের নাম না করেই অনু জানিয়েছেন, দুপুর বেলা সিনেমার স্ক্রিপ্ট শোনানোর নাম করে তাঁর বাড়িতে হুইস্কির বোতল নিয়ে আসেন এক সনামধন্য পরিচালক।

  • Share this:

    #মুম্বই: অনু আগরওয়াল। বলিউডের ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। ১৯৯০ সালে 'আশিকি' ছবিতে অনুর অভিনয়ে মুগ্ধ হয়েছিল বলিউড। মহেশ ভাট পরিচালিত ছবি 'আশিকি'- সুপরাহিট তো হয়েইছিল। সেই সঙ্গে জনপ্রিয় হয়েছিলেন এই ছবির নায়ক নায়িকা। রাহুল রায় ও অনুকে নিয়ে তখন মানুষের আগ্রহ ছিল দেখার মতো। কিন্তু ওই একটা ছবিই। এর পর বেশ কিছু ছবিতে অনুকে দেখা গেলেও তেমন নাম করতে পারেননি তিনি। বোল্ড দৃশ্যে অভিনয়ের জন্য ডাক পেতেন তিনি। পেট চালাতে 'বি-গ্রেড' ছবিতে কাজ শুরু করেছিলেন । তারপর ধীরে ধীরে হারিয়ে গিয়েছেন ইন্ড্রাস্ট্রি থেকে। যেভাবে অনেকেই হারিয়েছেন। এই দুনিয়াটাই এরকম। খুব জনপ্রিয় না হলে মানুষ মনে রাখেন না। বলিউডেও তাঁর আর জায়গা থাকে না। তবে অনু আবার ফিরছেন। তাঁর জীবনের ওপর একটি ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। সেখানে দেখা যাবে এই অভিনেত্রীকে। এই বিষয়েই একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, বলিউডে নেপোটিজম, কাস্টিং কাউচ আছে। তিনিও শিকার হয়েছিলেন।

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের এই বিষয়গুলো বেশি করে সামনে এসেছে। কিন্তু অনু জানান, "এ তো আজকের নয়। বলিউডে প্রথম থেকেই এগুলো চলে আসছে।" এই প্রসঙ্গ ধরেই অনু বলেন, " বলিউডে এমন অনেক ঘটনার সাক্ষী আমি। তবে একটা ঘটনা মনে পড়ে, যখন পরিচালক হুইস্কির বোতল নিয়ে আমার বাড়িতে এসেছিলেন।" পরিচালকের নাম না করেই অনু জানিয়েছেন, দুপুর বেলা সিনেমার স্ক্রিপ্ট শোনানোর নাম করে তাঁর বাড়িতে হুইস্কির বোতল নিয়ে আসেন এক সনামধন্য পরিচালক। যা ভাল চোখে নেননি অনু। তিনি পত্রপাঠ বিদায় জানিয়েছিলেন ওই পরিচালককে।

    এমনকি 'মি টু' প্রসঙ্গে অনু বলেন, 'মেয়েদের সম্মতি ছাড়া মি টু হওয়া সম্ভব না। জোর করে রেপ হতে পারে, কিন্তু সম্মতি ছাড়া মি টু কি করে হয়! আমিও ১৩ বছর বয়সে এমন কিছু ঘটনার শিকার হয়েছিলাম। যা বহুদিন তাড়া করে বেরিয়েছে। কিন্তু সে সময় আমি জানতাম না কি করা উচিত। তাই আজ আর বলে কি হবে। এসব তো আছেই তার মধ্যেই নিজেকে বাঁচিয়ে কাজ করতে হবে।' সুশান্তের মৃত্যুতেও আশাহত অভিনেত্রী। অনুর মা সুশান্তের মৃত্যুর ঘটনায় এতটাই চমকে ছিলেন, যে তিনি ভাবতে বাধ্য হয়েছেন, যে তাঁর মেয়েকেও কত কি সহ্য করতে হয়েছে। কিন্তু এই মেয়ে কখনও কোনও অভিযোগ করেননি।

    Published by:Piya Banerjee
    First published: