বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কার্তিক আরিয়ানের জন্মদিনে বিশেষ বার্তা দিলেন দীপিকা পাডুকোন

কার্তিক আরিয়ানের জন্মদিনে বিশেষ বার্তা দিলেন দীপিকা পাডুকোন

সব শুভেচ্ছা বার্তা ছাপিয়ে যাঁর মেসেজটি ইতিমধ্যেই বেশ হইচই ফেলে দিয়েছে সেটি হল দীপিকা পাডুকোণের মেসেজ

  • Share this:

#মুম্বই: কার্তিক আরিয়ানের জন্মদিনে বিশেষ বার্তা দিলেন দীপিকা পাডুকোন বলিউডের নয়নের মণি আর সারা দেশ জুড়ে অসংখ্য মহিলাদের হৃদস্পন্দন কার্তিক আরিয়ান গত রবিবার তিরিশ পূর্ণ করলেন। তাঁর জন্মদিন বলে কথা! অভিননন্দনের বন্যা বয়ে যাবে এ আর নতুন কথা কী! কিন্তু সব বার্তা ছাপিয়ে যাঁর মেসেজটি ইতিমধ্যেই বেশ হইচই ফেলে দিয়েছে সেটি হল দীপিকা পাডুকোণের মেসেজ।

দীপিকার সঙ্গে কার্তিকের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। কার্তিকের আগের ছবি ‘পতি পত্নী অর উও’ র “ধিমে ধিমে” গানের সঙ্গে ঢিমেতালা নয়, বেশ রসিয়ে রসিয়ে পা ফেলেছিলেন দীপিকা। কে জানে তখন থেকেই হয়তো কার্তিকের সঙ্গে কোনও ছবি করার বাসনা তিনি মনের মধ্যে রেখে দিয়েছিলেন। আর কার্তিকের শুভ জন্মদিনে সেই ইচ্ছে প্রকাশ করে ফেলতেও দ্বিধা করলেন না। দপিকা বলেছেন কার্তিকের সঙ্গে একটি “ফান ফিল্ম ” বা মজার ছবি করার ইচ্ছে আছে তাঁর। কার্তিকও কিছু কম যান না। বলিউডের লিডিং লেডির সঙ্গে ছবি করার সুযোগ তিনিই বা হাতছাড়া করবেন কেন? তিনিও দীপিকাকে বলেছেন, শুধু ডেট ফাঁকা করে রাখতে, বাকি মজার ছবি যোগাড় করার দায়িত্ব তাঁর! বেশ মজাদার কথোপকথন কিন্তু! জন্মদিনের দিন, আগামী ছবির পোস্টার নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন কার্তিক। ছবির নাম “ধামাকা”। নীরজা খ্যাত পরিচালক রাম মাধবানি এই ছবি পরিচালনা করবেন। ছবিতে কার্তিককে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে।

ছবির চিত্রনাট্য শুনে নাকি কার্তিক আর 'না' করতে পারেননি। একই রকম ফিডব্যাক দিয়েছেন ছবির প্রয়োজক রনি স্ক্রিউওয়ালাও। তিনিও রাম মাধবানি আর কার্তিকের সঙ্গে কাজ করতে পেরে খুব খুশি হয়েছেন। আগামী মাস থেকে ছবির শুটিং শুরু হবে। এর আগে কার্তিক বলেছিলেন যে কোভিডের ভ্যাকসিন যতদিন না বাজারে আসছে, তিনি কোনও শুটিং-এ যাবেন না। তবে এক্ষেত্রে শোনা যাচ্ছে, ছবির সমস্ত কলাকুশলীর স্বাস্থ্য ও সুরক্ষার কথা মাথায় রেখে কোভিড বাব্ল প্রযুক্তির সাহায্য নেওয়া হবে। ‘ধামাকা’ ছাড়াও কার্তিকের হাতে এখন ভর্তি ছবি। যার মধ্যে আছে ‘ভুলভুলাইয়া ২’, ‘দোস্তানা ২’ ও একটি থ্রি ডি অ্যাকশন ছবি। তবে দীপিকা আর কার্তিকের ফ্যানেরা যে তাঁদের যুগলে দেখার অপেক্ষায় থাকবেন, সেটা বলাই বাহুল্য।

Published by: Rukmini Mazumder
First published: November 23, 2020, 7:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर