পিঙ্ক ফ্রকে আরাধ্যা না কি ছোট্ট ঐশ্বর্য রাই বচ্চন? নেটিজেনরা বলছেন কার্বন কপি!

পিঙ্ক ফ্রকে আরাধ্যা না কি ছোট্ট ঐশ্বর্য রাই বচ্চন? নেটিজেনরা বলছেন কার্বন কপি!

অবশ্য অনেকে মন্তব্য করেন যে আরাধ্যাকে আদতে বাবা অভিষেকের মতো দেখতে। আবার কেউ বলেন যে আরাধ্যা তার মা ঐশ্বর্যর চেয়ে অনেক বেশি সুন্দর।

অবশ্য অনেকে মন্তব্য করেন যে আরাধ্যাকে আদতে বাবা অভিষেকের মতো দেখতে। আবার কেউ বলেন যে আরাধ্যা তার মা ঐশ্বর্যর চেয়ে অনেক বেশি সুন্দর।

  • Share this:

#মুম্বই: ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও জুনিয়র বচ্চন অর্থাৎ অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) কন্যা আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan) সব সময়ই মিডিয়ার নজরে থাকে। আর হবে না-ই বা কেন? অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি বলে কথা! সে যে অন্যদের চেয়ে বেশি গুরুত্ব পাবে, এটা তো জানা কথা! যদিও বেশিরভাগ সময়েই মায়ের সঙ্গে দেখা যায় আরাধ্যাকে। দাদু অমিতাভের নয়নমণি আরাধ্যা পরিবারের সঙ্গেই বেশি সময় কাটাতে ভালোবাসে। ঐশ্বর্য রাইকে বিশ্বের অন্যতম সুন্দরীদের মধ্যে একজন বলে গণ্য করা হয়। সুতরাং তাঁর সঙ্গে আরাধ্যার একটি তুলনা চলতেই থাকে। সম্প্রতি একটি কোলাজ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হওয়ার পর এই তুলনা আরও জোরদার হয়েছে। কোলাজের একদিকে দেখা যাচ্ছে ছোট্ট ঐশ্বর্য রাইকে। তিনি একটি গোলাপি ফিতে দেওয়া সাদা ফ্রক পরে আছেন। আর ঠিক তাঁর পাশেই রয়েছে মেয়ে আরাধ্যা, যার পরনে আছে গোলাপি ফ্রক। দু'টি ছবি দেখে যে কেউ বলে দেবে যে এটা মা আর মেয়ের ছবি। কারণ ঐশ্বর্যর সঙ্গে আরাধ্যার মুখের মিল স্পষ্ট!

View this post on Instagram

A post shared by Filmykiida (@filmykiida)

ঐশ্বর্য ও আরাধ্যার এই ছবির কোলাজ থেকে অবাক হয়ে যান নেটিজেনরা। অবশ্য অনেকে মন্তব্য করেন যে আরাধ্যাকে আদতে বাবা অভিষেকের মতো দেখতে। আবার কেউ বলেন যে আরাধ্যা তার মা ঐশ্বর্যর চেয়ে অনেক বেশি সুন্দর। বাড়ির সব চেয়ে খুদে সদস্য হওয়ায় আরাধ্যা বচ্চন পরিবারের খুব আদরের। মেয়ে হওয়ার পর মা ঐশ্বর্যও কাজ অনেক কমিয়ে দিয়েছেন। তিনি বেশিরভাগ সময়ই মেয়ের সঙ্গে কাটান। এমনকি বিদেশে কোনও অনুষ্ঠান করতে গেলেও সেখানে তাঁকে সঙ্গ দেয় আরাধ্যা। কান চলচিত্র উৎসবে ঐশ্বর্যর সঙ্গে আরাধ্যার ছবি অনেকেই দেখেছেন। ঐশ্বর্য নিজেও নানা পারিবারিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ২০২১-এর শুরুতে অর্থাৎ নতুন বছর উদযাপনের একটি ছবিও তিনি ইন্সটাগ্রামে (Instagram) শেয়ার করেন। যেখানে দাদু, ঠাকুমা ও বাবা-মায়ের সঙ্গে দেখা যাচ্ছে আরাধ্যাকে।

কিছু দিন আগেই নয় বছরে পা দিয়েছে আরাধ্যা। আর মেয়ের জন্মদিনে আবেগ প্রবণ হয়ে পড়েন ঐশ্বর্য। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টও দেন এই বিষয়ে। পোস্ট করেন তাঁর আর অভিষেকের সঙ্গে আরাধ্যার একটি ছবিও।

এই মুহূর্তে ঐশ্বর্য হায়দরাবাদে তামিল ছবি পন্নিয়িন সেলভন (Ponniyin Selvan)-এর শুটিং করছেন। বিখ্যাত পরিচালক মণি রত্নমের (Mani Ratnam) এই ছবিতে প্রধান চরিত্রে আছেন অমিতাভ বচ্চন ও প্রকাশ রাজ (Prakash Raj)। হিন্দিতে শেষবারের মতো ঐশ্বর্যকে দেখা গিয়েছিল রাজকুমার রাওয়ের (Rajkumar Rao) বিপরীতে ফন্নে খান (Fanney Khan ) ছবিতে।

Published by:Simli Raha
First published:

লেটেস্ট খবর