নয়া স্টার কিড-এর অভিষেক, YRF-এর হাত ধরেই বলিউডে আমির খান পুত্র জুনেইদ খান

বলিউডে পা রাখতে চলেছে নতুন স্টার কিড, মিস্টার পারফেকশনিস্টের ছেলে জুনেইদ খান

বলিউডে পা রাখতে চলেছে নতুন স্টার কিড, মিস্টার পারফেকশনিস্টের ছেলে জুনেইদ খান

  • Share this:

#মুম্বই: বলিউডে পা রাখতে চলেছে নতুন স্টার কিড, মিস্টার পারফেকশনিস্টের ছেলে জুনেইদ খান (Junaid Khan)। ইন্ডাস্ট্রির অলিতে গলিতে কান পাতলেই অওনা যাচ্ছে, যশরাজ ফিল্ম স-এর হাত ধরেই বড় পর্দায় আসছেন আমির খান পুত্র। যদিও তিনি এই বিষয়ে এখনও মুখ খোলেননি।

আমির খানের সঙ্গে রিনা দত্তর বিয়ে হয় ১৯৮৬ সালে। তাঁদের দুই ছেলে-মেয়ে জুনেইদ ও ইরা। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ইরা স্পষ্ট করে দিয়েছেন, তিনি ক্যামেরার পিছনেই কাজ করতে চান। তবে, এতদিন পর্যন্ত জুনেইদের ব্যাপারে কিছু জানা যায়নি। কিন্তু বলিমহলে যা গুঞ্জন চলছে, তা যদি সত্যি হয়, তাহলে বাবার দেখানো পথেই হাঁটতে চলেছে ছেলে। সূত্রের খবর, YRF-এর ৫০ তম বার্ষিকীতে মুক্তি পেতে চলেছে 'মহারাজা'(Maharaja)। ব্রিটিশ শাসিত ভারতের প্রেক্ষাপটে ১৮৬২ Maharaj Libel Case -এর উপর লেখা ছবির চিত্রনাট্য। যাতে ডেবিউ করতে চলেছেন জুনেইদ। তাঁর বিপরীতে Bunty Aur Babli 2-র অভিনেত্রী সর্বতী ওয়াঘ। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন Hichki খ্যাত সিদ্ধার্থ পি মালহোত্রা (Siddharth P Malhotra)।

এই ছবিতে জুনেইদের দেখা মিলবে একজন সমাজকর্মী ও সাংবাদিকের চরিত্রে। জানা গিয়েছে, উনিশ শতকের গুজরাতি সাংবাদিক কারসানদাস মুলজির আদলে তৈরি তাঁর এই চরিত্র, যিনি দুর্নীতিগ্রস্থ ধর্মগুরু যদুনাথজি বৃজরতনজি মহারাজের মুখোস খুলে দিয়েছিলেন। আর এই যদুনাথজি বৃজরতনজি মহারাজের চরিত্রেই অভিনয় করতে দেখা যেতে পারে Amazon Prime-এর ওয়েব সিরিজ পাতাল লোক(Paatal Lok) খ্যাত জয়দীপ আহলাওয়াত (Jaideep Ahlawat)-কে।

জুনেইদের বিপরীতে সর্বতী ওয়াঘ (Sharvari Wagh) অভিনয় করবেন বলে জানা গেলেও, বলিউডের এক অংশের থেকে জানা যাচ্ছে, এই সিনেমায় জুনেইদের বিপরীতে থাকতে পারেন শালিনী পাণ্ডে। জনপ্রিয় তেলুগু ছবি অর্জুন রেড্ডির নায়িকা শালিনী।

ছবিটির কাজ এখনও শুরু হয়নি। সূত্রের খবর, মালদ্বীপে ছবিটির শুটিংয়ের জন্য সেট তৈরির কাজ করছে। আশা করা যাচ্ছে, আগামী বছর ফেব্রুয়ারিতেই শুটিং শুরু হবে।

তবে ছেলের বলিউড ডেবিউর ব্যাপারে এখনও মুখ খোলেননি মিস্টার পারফেরশনিস্ট, মুকে কুলুপ এঁটেছেন মা রিনা দত্তও।

Published by:Rukmini Mazumder
First published: