• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Ira Khan: লকডাউন কাটানোর দারুণ পরিকল্পনা করেছেন ইরা, সঙ্গী অবশ্যই বয়ফ্রেন্ড!

Ira Khan: লকডাউন কাটানোর দারুণ পরিকল্পনা করেছেন ইরা, সঙ্গী অবশ্যই বয়ফ্রেন্ড!

লকডাউন কাটানোর দারুণ পরিকল্পনা করেছেন ইরা, সঙ্গী অবশ্যই বয়ফ্রেন্ড!

লকডাউন কাটানোর দারুণ পরিকল্পনা করেছেন ইরা, সঙ্গী অবশ্যই বয়ফ্রেন্ড!

ইনস্টাগ্রাম স্টোরিতে নুপুরের সঙ্গে একটি প্রেমমাখা সেলফি পোস্ট করে নিজেই একথা জানিয়েছেন ইরা। সেখানে তিনি লিখেছেন, 'লকডাউনের জন্য তৈরি'। সঙ্গে লাল হৃদয়ের ইমোজিও রয়েছে। নুপুরও এই একই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #মুম্বই: আমির-কন্যা ইরা খান লকডাউনের সময়টাকে আরও আকর্ষণীয় করে তোলার পরিকল্পনা সেরে ফেলেছেন। এবং তাঁকে এই সময় যোগ্য সঙ্গত দেওয়ার জন্য রয়েছেন ইরার বয়ফ্রেন্ড নুপুর শিখারে। ইনস্টাগ্রাম স্টোরিতে নুপুরের সঙ্গে একটি প্রেমমাখা সেলফি পোস্ট করে নিজেই একথা জানিয়েছেন ইরা। সেখানে তিনি লিখেছেন, 'লকডাউনের জন্য তৈরি'। সঙ্গে লাল হৃদয়ের ইমোজিও রয়েছে। নুপুরও এই একই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

    সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় আমির খানের মেয়ে ইরা। মাঝে মধ্যেই নিজের জীবনের টুকরো খবর শেয়ার করেন তিনি। একে অপরের সোশ্যাল মিডিয়ায় দু'জনেই অংশ নেন। সোশ্যাল মিডিয়াতে তাঁরা কখনও সখনও ট্রেন্ডও হয়ে ওঠেন। এরই মধ্যে আমির খান নিজে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত মাসেই আমিরের মুখমাত্রের তরফে এই খবর শেয়ার করা হয়েছিল। জানানো হয়েছিল, 'কোভিড ১৯ আক্রান্ত হয়েছেন আমির খান। করোনাবিধি মেনে বাড়িতেই হোম কোয়ারান্টিনে রয়েছেন তিনি।'

    ইরার পোস্ট। ইরার পোস্ট।

    গত ফেব্রুয়ারিতেই নিজেদের প্রেমের কথা স্বীকার করে পোস্ট দিয়েছিলেন ইরা। তাঁর ফিটনেস ইন্সট্রাক্টর নুপুর শিখারে। একসঙ্গে তাঁদের অনেকগুলি ছবি পোস্ট করে ইরা লিখেছিলেন, 'তোমার সঙ্গে প্রতিজ্ঞা করতে পারাটা একটা গর্ব।' এরই সঙ্গে হ্যাশট্যাগে ছিল মাই ভ্যালেন্টাইন, বাডি ও ড্রিমবয়ের মতো শব্দগুলি। ইরার তুতো ভাই জায়েন খানের বিয়েতেও দেখা গিয়েছিল নুপুরকে।

    View this post on Instagram

    A post shared by Ira Khan (@khan.ira)

    View this post on Instagram

    A post shared by Ira Khan (@khan.ira)

    ইরা আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের ছোট মেয়ে। মিউজিক নিয়ে পড়াশোনা করেছেন তিনি। অন্যদিকে, দাদা জুনেইদ বাবার মতোই ফিল্মের জগতের লোক। তবে অভিনয় নয়, ছবি পরিচালনার কাজ করতে চান তিনি। আমির খান পরে বিয়ে করেছেন কিরণ রাওকে। তাঁদের এক ছেলে রয়েছে আজাদ।

    Published by:Raima Chakraborty
    First published: