Ira Khan: 'প্রেমিকের যৌন আবেদন পাগল করে দেয়'! সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে সাহসী মন্তব্য আমির-কন্যা ইরার

সোশ্যাল মিডিয়ায় সাহসী পোস্ট ইরা খানের। সংগৃহীত ছবি।

এই মুহূর্তে যে সমস্ত স্টার কিডরা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন আমির খানের (Aamir Khan) কন্যা ইরা খান (Ira Khan)।

  • Share this:

#মুম্বই: তারকাদের পিছনে ফেলে এখন ট্রেন্ডে উঠে আসছেন তারকা সন্তানরা। সোশ্যাল মিডিয়ায় তাঁদের দাপট দেখলে মাঝে মধ্যে হতবাক হতে হয়। অভিনয় হাতেখড়ি হোক বা না হোক, তারকা হতে তাঁদের আর আটকায় কে! এই মুহূর্তে যে সমস্ত স্টার কিডরা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন আমির খানের (Aamir Khan) কন্যা ইরা খান (Ira Khan)। তবে তিনি শুধু একাই নন, তার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বর্তমানে আলোচিত হচ্ছেন ইরার প্রেমিক তথা নূপুর শিখারে (Nupur Shikhare)।

এদিন Instagram-এ একটি ছবি পোস্ট করেছেন নূপুর শিখারে। আর সেই ছবি দেখে নিজেকে কমেন্ট করা থেকে বিরত রাখতে পারলেন না আমির কন্যা। কমেন্ট বক্সে লিখেই ফেললেন, "হোয়াট আ হটি (What a hottie)।" ছবিতে দেখা যাচ্ছে, নিজের বলিষ্ঠ পেশি দেখাচ্ছেন নূপুর। ইরা ছাড়াও ছবিতে কমেন্ট করেন তাঁর বহু ভক্ত। ভক্তদের মধ্যে একজন লিখেছেন "দুর্দান্ত লাগছে ভাই" এছাড়া "এটিকে নৈমিত্তিক রাখুন” বলে উপদেশ দিয়েছেন অপর একজন।

View this post on Instagram

A post shared by Popeye ⚓ (@nupur_shikhare)

সম্প্রতি Instagram-এ একটি প্রশ্নোত্তর পর্বে, ইরা নূপুরের একটি ক্লিপ শেয়ার করে তার ভক্তদের উদ্দেশ্যে জিজ্ঞাসা করেছেন, “আপনি কি মনে করেন আপনার কেউ থাকতে পারে যিনি শুধু আপনার মানুষ?” এই পোস্টটিতে প্রতিক্রিয়া জানানোর পাশাপাশি ক্লিপটি নিজের Instagram স্টোরিতে শেয়ার করে নূপুর জবাব দেন, "আমি ইতিমধ্যে পেয়েছি, তাঁর নাম ইরা," সেই সঙ্গে যোগ করেন লাভ ইমোজি।

চলতি মাসের শুরুর দিকে ইরার জন্মদিনে নূপুর তাঁর একটি পুরানো ছবি শেয়ার করেন। এবং ছবির ক্যাপশনে লেখেন, "হাই @খান.ইরা। শুভ জন্মদিন আমার ভালবাসা। এখানে অনেক কিছু রয়েছে যা আমি বলতে চাই, কিন্তু আমি এটিকে সহজ রাখতে চাই। আমি তোমাকে ভালোবাসি।“

বছর দু’য়েক আগে থিয়েটার ডিরেক্টর হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা। অভিনেত্রী হিসাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগ দেওয়ায় সে রকম কোনও ঝোঁক নেই তাঁর। এক সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ইরা বলেন, “আমি সব সময় অন-স্টেজ বা ক্যামেরার সামনে বসে থাকার চেয়ে বরং তার পিছনে থেকে কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্য এবং উৎসাহিত বোধ করি। আমি কোনও অ্যাকশন ফিল্ম না থাকলে অভিনয় করার ইচ্ছা অনুভব করিনি, তাই আমি সমস্ত দুর্দান্ত স্টান্ট শিখতে পারি। তার পরে আবার ... আমি কী ভাবে ছবিতে কাজ না করে স্টান্টগুলি করব তা শিখতে পারি।"

Published by:Shubhagata Dey
First published: