বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

জোর করে ওষুধ খাওয়াত, পরিবারের বিরুদ্ধে এ বার মুখ খুললেন আমিরের ভাই ফয়সল খান

জোর করে ওষুধ খাওয়াত, পরিবারের বিরুদ্ধে এ বার মুখ খুললেন আমিরের ভাই ফয়সল খান

বলিউডের ‘মুভি মাফিয়া’ করণ জোহরের বিরুদ্ধেও মারাত্মক অভিযোগ আনলেন ফয়সল। দেখুন ভিডিও বার্তায় কী বললেন তিনি--

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্ক যেন বলিউডকে পিছু ছাড়ছে না । কখনও বি-টাউনের বিরুদ্ধে মুখ খুলছেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত । কখনও আবার মুখ খুলছেন আমির খানের অভিনেতা ভাই ফয়সল খানও ।

সম্প্রতি ‘বলিউড হাঙ্গামা’র ইনস্টাগ্রাম পেজে মুখ খুলেছেন ফয়সল খান । তাঁর মানসিক অবস্থা, ফিল্মি কেরিয়ার সবটা নিয়েই কথা বলেছেন প্রাক্তন এই অভিনেতা । খুল্লামখুল্লা জানিয়েছেন, তাঁর পরিবার জোর করে তাঁকে মানসিকভাবে অসুস্থ এবং স্ক্রিৎজোফেনিক প্রমাণ করতে চেয়েছিল । ঘরে বন্দী করে তাঁকে জোর করে ওষুধ খাওয়ানো হত । এরপর পরিবারের বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করেন তিনি । পরে তাঁর শারীরিক ও মানসিক পরীক্ষায় দেখা যায়, তিনি সম্পূর্ণ সুস্থ ।

এমনকী, দাদা আমির খানের ৫০তম বার্থ ডে পার্টিতে কীভাবে তাঁক নীচু করে দেখানো হয়েছিল, সে কথাও জানান ফয়সল। সেখানে উপস্থিত ছিলেন করণ জোহর । যিনি চাইতেন না, ফয়সল কোনও কাজ পান । তাই তিনি কারও সঙ্গে কথা বলতে গেলেই তাঁকে অপমান করছিলেন করণ ।

এরপরেই সুশান্ত সিং রাজপুতের কথাও উঠে আসে তাঁর বক্তব্যে । মানসিক স্বাস্থ্য নিয়েও মুখ খোলেন ফয়সল । তবে তিনি এও জানান, ইন্ডাস্ট্রিতে ব্যাপকভাবে দলবাজি কাজ করে । কোথাও নেপোটিজম সফল হয়, কোথাও আবার ফেভারিটজম । তার থেকেও বেশি ইন্ডাস্ট্রিতে রয়েছে ইনসাইডার-আউটসাইডার বিতর্ক । কিন্তু শাহরুখ খান, আয়ুষ্মান খুরানা, সুশান্ত সিং রাজপুতের মতো এমন অনেক আউটসাইডার রয়েছে, যাঁরা ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসেও বলিউডকে অনেক দূর এগিয়ে নিয়ে গিয়েছেন ।

Published by: Simli Raha
First published: September 8, 2020, 8:44 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर