Aamir Khan COVID19: করোনায় আক্রান্ত আমির খান, বাড়িতেই কোয়েরেন্টাইন

Aamir Khan COVID19: করোনায় আক্রান্ত আমির খান, বাড়িতেই কোয়েরেন্টাইন

করোনায় আক্রান্ত আমির খান, বাড়িতে নিজেকে রেখেছেন স্বেচ্ছা নির্বাসনে!

কিছুক্ষণ আগেই এই খবর নিশ্চিত করেছেন বলি-তারকার মুখপাত্র স্বয়ং।

  • Share this:

#মুম্বই: মার্চের শুরু থেকেই ফের চেনা ছন্দে ফিরেছে করোনা। দেশের প্রতিটি রাজ্যে হু-হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। মৃতদের তালিকাও দীর্ঘ হচ্ছে। এবার এই মারণ ভাইরাস থাবা বসাল বলিউড সুপারস্টারের বাড়িতে। করোনায় আক্রান্ত হলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Amir Khan)। কিছুক্ষণ আগেই এই খবর নিশ্চিত করেছেন বলি-তারকার মুখপাত্র স্বয়ং।

মহারাষ্ট্রে দিনের পর দিন ভয়াল রূপ নিচ্ছে করোনা। এবার করোনার কবলে পড়লেন বলি তারকা আমির খান। ৫৬ বছর বয়সী এই অভিনেতার মুথপাত্র জানিয়েছেন, এই খবর সত্য। করোনায় আক্রান্ত হয়েছেন আমির খান। তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, বর্তমানে তিনি সেল্ফ কোয়ারান্টাইনে রয়েছেন। সমস্ত নিয়ম-বিধিও মেনে চলছেন। পরিবারের সদস্যদেরও করোনা পরীক্ষা করানো হচ্ছে। এছাড়া, কয়েক দিনের মধ্যে যাঁরা আমির খানের সংস্পর্শে এসেছিলেন, তাঁদেরও করোনা পরীক্ষা করার আবেদন জানানো হচ্ছে। তবে আপাতত সুস্থ রয়েছেন আমির খান। সে ভাবে কোনও গুরুতর সমস্যা দেখা যায়নি।

প্রসঙ্গত, ১৪ মার্চ ৫৬ বছরে পা দিলেন আমির খান। সেদিন ফ্যানেদের ধন্যবাদ জানিয়েছিলেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকেও সরে দাঁড়ানোর ঘোষণা করেন আমির। জানিয়ে দেন, এবার থেকে ভবিষ্যত প্রোজেক্টের সমস্ত আপটেড তাঁর প্রযোজনা সংস্থার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পাওয়া যাবে।

এর মাঝেই আবার কোই জানে না (Koi Jaane Na) সিনেমার হর ফন মৌলা (Har Fun Maula) গানে দেখা যায় আমিরকে। আইটেম ডান্সে নয়া অবতারে হাজির হন এই বলি-তারকা। তনিষ্ক বাগচির (Tanishk Bagchi) কম্পোজিশন ও অমিতাভ ভট্টাচার্যর (Amitabh Bhattacharjee) লেখায় গানটি গেয়েছেন বিশাল দাদলানি (Vishal Dadlani)। আর সেই গানে আমির খানের নাচ তাক লাগিয়েছে। সঙ্গে রয়েছেন এলি আভরাম (Elli Avram)। তবে এর মাঝে করোনা নতুন করে চিন্তা বাড়াল।

Published by:Pooja Basu
First published: