সর্বনাশ! করোনা কালে শ্যুটিং করতে গিয়ে আঘাত পেলেন আমির, পাঁজরে লেগেছে চোট

সর্বনাশ! করোনা কালে শ্যুটিং করতে গিয়ে আঘাত পেলেন আমির, পাঁজরে লেগেছে চোট
কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন আমির খান পাঁজরে আঘাত পেয়েছেন

কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন আমির খান পাঁজরে আঘাত পেয়েছেন

  • Share this:

    #মুম্বই: বলিউড অভিনেতা আমির খান বর্তমানে তাঁর সর্বাধিক প্রতীক্ষিত ছবি 'লাল সিং চড্ডার শুটিংয়ের জন্য দিল্লিতে রয়েছেন। সম্প্রতি, করিনা কাপুর তাঁর সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঘোষণা করেছিলেন যে তিনি ছবির শুটিং শেষ করেছেন। করিনা সন্তানসম্ভবা৷ তাই এই করোনা কালে অত্যন্ত সচেতনতা বজায় রেখেই তিনি নিজের চরিত্রটির শ্যুট শেষ করেছেন৷ এটা যেমন নিশ্চিন্তের একটা খবর, তেমনই সূত্রের খবর যে , কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন আমির খান পাঁজরে আঘাত পেয়েছেন৷ যদিও এর ফলে এই ছবিটির শুটিং বন্ধ হয়নি। আমির তাঁর পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। কোনও রকম বিলম্ব না করে সময় মতো ওষুধের খেয়ে আবার শুটিং শুরু করেছেন তিনি।

    আমির পাঁজরে চোট পেয়েছেন বলে জানা গিয়েছে৷ তবে তারপরও আমির শুটিং করছেন। পুরো শ্যুটিংয়ের সময়সূচির জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে তা জেনেও আমির তার শেষ থেকে কিছুটা বিলম্ব করতে চান না এবং তাই নির্দিষ্ট সময়ের জন্য প্রয়োজনীয় ওষুধ দিয়ে নিজের চোট কাটিয়ে উঠতে চাইছেন।

    'লাল সিং চড্ডা' টিম শুটিংয়ের জন্য প্রয়োজনীয় সমস্ত সতর্কতা এবং সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করেছে। আমির তাঁর চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করেছেন৷ এবং তার জন্য তিনি প্রশংসিতও হয়েছেন। যদিও সব ছবির জন্যই একই রকমভাবে নিজেকে ভাঙেন ও গড়েন বলিউডের পারফেকশানিস্ট৷ টম হ্যাঙ্কসের ছবি ফরেস্ট গাম্প থেকে অনুপ্রাণিত 'লাল সিং চড্ডা' ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন।

    Published by:Pooja Basu
    First published:

    লেটেস্ট খবর