• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • নতুন ছবিতে ডান্স ফ্লোরে আমির-এলির আগুন নাচ, দেখুন

নতুন ছবিতে ডান্স ফ্লোরে আমির-এলির আগুন নাচ, দেখুন

আমির খান ও এলি আব্রাম।

আমির খান ও এলি আব্রাম।

শিমার ড্রেসে নজর কেড়েছেন এলি, অন্যদিকে, হাল্কা নীল শার্ট, খয়েরি প্যান্ট ও ব্লেজারে হ্যান্ডসাম দেখাচ্ছে আমিরকেও। বহুদিন পর এমন জোরালো গানে ডান্স ফ্লোরে নাচের শ্যুটিংয়ে দেখা গেল আমিরকে।

  • Share this:

    #মুম্বই: ছবির নাম 'কোই জানে না'। এই ছবিরই একটি গানে ডান্স ফ্লোরে আগুন ঝরালেন আমির খান ও এলি আব্রাম। গানের শ্যুটিংয়ের একটি ছোট্ট ভিডিও বলিউড পাপারাৎজিদের ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার পরই সেটি ভাইরাল হয়েছে। গানের নাম 'হর ফান মৌলা'। শনিবার এলি নিজেও ইনস্টাগ্রামে নিজের প্রিয় অভিনেতা আমির খানের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন।

    শিমার ড্রেসে নজর কেড়েছেন এলি, অন্যদিকে, হাল্কা নীল শার্ট, খয়েরি প্যান্ট ও ব্লেজারে হ্যান্ডসাম দেখাচ্ছে আমিরকেও। বহুদিন পর এমন জোরালো গানে ডান্স ফ্লোরে নাচের শ্যুটিংয়ে দেখা গেল আমিরকে। বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট' অভিনেতার সঙ্গে ছবি পোস্ট করে এলি বিবরণে লিখেছেন, 'ও জ্যাক অফ অল ট্রেডস, ও ডান্স ফ্লোরের রানি, ১০ মার্চ দেখা করার জন্য তৈরি হয়ে নিন।' হ্যাশট্যাগে রয়েছে ছবির নাম ও গানের নাম।

    View this post on Instagram

    A post shared by Elli AvrRam (@elliavrram)

    View this post on Instagram

    A post shared by Elli AvrRam (@elliavrram)

    গত ফেব্রুয়ারিতেই 'কোই জানে না' ছবির এই নাচের শ্যুটিংয়ের একটি ভিডিও শেয়ার হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তখনই সেটি ভাইরাল হয়েছিল। ফাঁস হয়ে যাওয়া নাচের শ্যুটিংয়ের টুকরো ভিডিও দেখেই মন জয় হয়েছে আমির-এলির ফ্যানেদের। আমিরের সঙ্গে নাচের ছবি পোস্টের আগে শ্যুটিং স্পট থেকেও ছবি শেয়ার করেছিলেন এলি আব্রাম। সেখানেই আমিরের স্বভাব ও অভিনয়ে মুগ্ধ দারুণ প্রশংসা করেছিলেন অভিনেতার।

    আমির খানের খুবই প্রিয় বন্ধু আমিন হাজির নতুন এই ছবি 'কোই জানে না'। এই ছবিতে মূল অভিনয়ে রয়েছেন কুনাল কাপুর। এর আগে এই পরিচালকের সঙ্গে আমির 'লগান', 'মঙ্গল পান্ডে' ছবিতে কাজ করেছেন। তবে এই ছবিতে হয়তো ক্যামিও করতেই দেখা যাবে আমিরকে। কাজের দিক থেকে আমিরকে পরবর্তীতে দেখা যাবে 'লাল সিং চাড্ডা' ছবিতে। সামনের বছর বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছবিটির। এটি ১৯৯৪ সালে টম হ্যাঙ্কসের 'ফরেস্ট গাম্প' ছবির হিন্দি রিমেক হতে চলেছে। আমিরের সঙ্গে ছবিতে দেখা যাবে করিনা কাপুর খানকে।

    Published by:Raima Chakraborty
    First published: