corona virus btn
corona virus btn
Loading

মৃত্যুকে ভয় পেতেন সুশান্ত, নিজেই সে কথা স্বীকার করেছিলেন...ভাইরাল সেই ভিডিও

মৃত্যুকে ভয় পেতেন সুশান্ত, নিজেই সে কথা স্বীকার করেছিলেন...ভাইরাল সেই ভিডিও

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । সুশান্তের একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও । দেখুন সেখানে কী বলেছিলেন তিনি...

  • Share this:

#মুম্বই: তরজা থামছে না । থামছে না প্রিয় নায়কের স্মৃতিচারণাও । অকস্মাৎ এই মৃত্যু যেন এখনও মেনে নিতে পারছেন না কেউ । তাই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ১০ দিন কেটে গেলেও এখনও বারবার ঘুরে ফিরে আসছে শুধু তাঁরই প্রসঙ্গ, তাঁর বলে যাওয়া কথা, তাঁর সাফল্য-ব্যর্থতা, সবটাই ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । সুশান্তের একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও । ‘স্টারি নাইটস’ নামের একটি টক শো-তে এসে সঞ্চালকের প্রশ্নের উত্তরে স্পষ্টই জানিয়েছিলেন সুশান্ত, যে তিনি একমাত্র মৃত্যুকেই ভয় পান ।

 
View this post on Instagram
 

Shattered Complete shattered to millions billions pieces . Unbearable Sushant Unbearable baby . sushantsinghrajput Come and take me with you Sushant , you promised to be always there for me , you promised that we both will be together forever and you put this emoji for me forever and ever , don’t break your promises Sushant . We agreed that we are one soul in 2 bodies and I am mixed with your blood , I am just a reflection of your heart and charm . Do you remember how much you were happy hearing this from me . So pls my man don’t leave me alone in this worse hard life my love Take me with you I am dreaming of the day I will be there with you in an eternal life forever . Living and dying for you Sushant . And pls I beg you all don’t say the word Late before his name cauz it hurts my heart a lot . #sushantsinghrajput #myman

A post shared by Nona Yousef (@nonasushantrajput) on

সেই মানুষটা, যিনি মৃত্যুর সামনাসামনি দাঁড়াতেও এতটা ভয় পেতেন, তিনিই জীবনের সবচেয়ে কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেললেন একদিন । মৃত্যুকে বরণ করে নিলেন স্বেচ্ছায় ।

Published by: Simli Raha
First published: June 25, 2020, 11:56 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर