Home /News /entertainment /

মৃত্যুকে ভয় পেতেন সুশান্ত, নিজেই সে কথা স্বীকার করেছিলেন...ভাইরাল সেই ভিডিও

মৃত্যুকে ভয় পেতেন সুশান্ত, নিজেই সে কথা স্বীকার করেছিলেন...ভাইরাল সেই ভিডিও

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । সুশান্তের একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও । দেখুন সেখানে কী বলেছিলেন তিনি...

  • Share this:

    #মুম্বই: তরজা থামছে না । থামছে না প্রিয় নায়কের স্মৃতিচারণাও । অকস্মাৎ এই মৃত্যু যেন এখনও মেনে নিতে পারছেন না কেউ । তাই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ১০ দিন কেটে গেলেও এখনও বারবার ঘুরে ফিরে আসছে শুধু তাঁরই প্রসঙ্গ, তাঁর বলে যাওয়া কথা, তাঁর সাফল্য-ব্যর্থতা, সবটাই ।

    সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । সুশান্তের একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও । ‘স্টারি নাইটস’ নামের একটি টক শো-তে এসে সঞ্চালকের প্রশ্নের উত্তরে স্পষ্টই জানিয়েছিলেন সুশান্ত, যে তিনি একমাত্র মৃত্যুকেই ভয় পান ।

     
    View this post on Instagram
     

    Shattered Complete shattered to millions billions pieces . Unbearable Sushant Unbearable baby . sushantsinghrajput Come and take me with you Sushant , you promised to be always there for me , you promised that we both will be together forever and you put this emoji for me forever and ever , don’t break your promises Sushant . We agreed that we are one soul in 2 bodies and I am mixed with your blood , I am just a reflection of your heart and charm . Do you remember how much you were happy hearing this from me . So pls my man don’t leave me alone in this worse hard life my love Take me with you I am dreaming of the day I will be there with you in an eternal life forever . Living and dying for you Sushant . And pls I beg you all don’t say the word Late before his name cauz it hurts my heart a lot . #sushantsinghrajput #myman

    A post shared by Nona Yousef (@nonasushantrajput) on

    সেই মানুষটা, যিনি মৃত্যুর সামনাসামনি দাঁড়াতেও এতটা ভয় পেতেন, তিনিই জীবনের সবচেয়ে কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেললেন একদিন । মৃত্যুকে বরণ করে নিলেন স্বেচ্ছায় ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Sushant singh Rajput, Viral Video

    পরবর্তী খবর