বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

অক্ষয়কে সাধুবাদ দিতেই চটলেন জুনিয়র বচ্চন! ট্যুইটার বিতর্কে জড়ালেন অভিষেক

অক্ষয়কে সাধুবাদ দিতেই চটলেন জুনিয়র বচ্চন! ট্যুইটার বিতর্কে জড়ালেন অভিষেক

অক্ষয় কুমারের প্রশংসা শুনে বেজায় চটলেন বলিউডের জুনিয়র বচ্চন। কিন্তু হঠাৎ কেন?

  • Share this:

#মুম্বই: এ বার কি তবে ভাঙন লাগল অক্ষয়-অভিষেক বন্ধুত্বে? সম্প্রতি অক্ষয় কুমারের প্রশংসা শুনে বেজায় চটলেন বলিউডের জুনিয়র বচ্চন। কিন্তু হঠাৎ কেন? সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমারের কাজের প্রশংসা জানিয়েছিলেন চিত্র প্রদর্শক অক্ষয় রাঠী। ট্যুইটারে একটি লেখা পোস্ট করে তিনি বলেন, "অক্ষয়ের দ্রুত কাজ করার ক্ষমতাকে সাধুবাদ জানাতেই হয়। এটা খুবই আশ্চর্যজনক কোনও ছবির শ্যুটিং তিনি যে সময়ের মধ্যে শেষ করেন, তা অনেক বলিউড সুপারস্টাররা পারেন না। তাঁরা ছবিতে কাজ করার জন্য একটি ছোট চরিত্রকে নিয়ে যেভাবে রিচার্স করেন তাতে অনেক বেশি সময় চলে যায়। অন্য দিকে অক্ষয় কুমারের ছবি গুলোও বক্স অফিসে হিট হয়"।

তাঁর এই পোস্টের পালটা জবাব দিতে এই দিন অভিষেক বচ্চন ট্যুইটারে লেখেন, "প্রত্যেকেরই কাজ করার নিজস্ব গতি রয়েছে। তাই এই ভাবে আক্রমণাত্মক ট্যুইট করা যুক্তিসঙ্গত নয়"। তর্ক-বিতর্ক বেড়ে যাচ্ছে দেখে অক্ষয় রাঠী ট্যুইট করে লেখেন, তিনি কোনও তারকাকে আঘাত করার জন্য এই ধরনের মন্তব্য করেননি। তাঁর বক্তব্য ছিল গত কয়েক বছর ধরে অক্ষয় ছবি বানানোর ক্ষেত্রে গুণগত ও পরিমাণগত উভয় দিকেই খেয়াল রেখে কাজ করে চলেছেন। বর্তমান পরিস্থিতিতে বলিউড ইন্ডাস্ট্রির আবার মাথা তুলে দাঁড়ানো দরকার। নাহলে শিল্প থেকে বাণিজ্য সবেতেই দারুণ মন্দা দেখা দেবে।

এতেও চুপ থাকার পাবলিক নয় অভিষেক বচ্চন। তিনি আবার ট্যুইট করে লেখেন, "ভাল ছবি বানাতে একটু সময় লাগে। পরিমাণের দিকে নজর দিতে গিয়ে দায়সারা কাজ করলে আখেরে ক্ষতি ইন্ডাস্ট্রিরই"। যাকে নিয়ে এত কোলাহল, সেই অক্ষয় কুমার এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ার এই যুদ্ধ তাঁদের বন্ধুত্বে কী ফাটল ধরাবে সেটাই এখন দেখার বিষয়। লকডাউনের জেরে এখন অনেকেই ভাল কাজ করতে পারছেন না। তবে এর মধ্যে অভিষেক বচ্চন ‘লুডো’ এবং ‘ব্রেথ: ইন দ্য শেডস’-এ কাজ করেছেন। যার জন্য তিনি বেশ প্রশংসাও কুড়িয়েছেন। অন্য দিকে অক্ষয় কুমারকে দেখা যাবে ‘আতরাঙ্গি রে’-তে। এই ছবিটি পরের বছর রিলিজ করবে। এ ছাড়াও অক্ষয় ‘লক্ষী বম্ব’-এ কাজ করেছেন, যেটা এখনও খুব একটা ভাল সাড়া পায়নি। অভিষেক এবং অক্ষয় প্রথম কাজ করেছিলেন ২০০২ সালে ‘হ্যাঁ ম্যায়নে ভি প্যায়ার কিয়া হ্যায়’ এবং হাউস্ফুল থ্রি-তে।

Published by: Somosree Das
First published: December 17, 2020, 4:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर