বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

এ বার সুশান্তের মৃত্যু নিয়ে তৈরি হবে সিনেমা, ঠিক হয়ে গেল নামও!

এ বার সুশান্তের মৃত্যু নিয়ে তৈরি হবে সিনেমা, ঠিক হয়ে গেল নামও!

সুশান্তের মৃত্যুর পাঁচ দিন যেতে না যেতেই তাঁকে নিয়ে ছবির পরিকল্পনা করে ফেলেছে বলিউড । নামও ঠিক হয়ে গেল সেই ছবির ।

  • Share this:

#মুম্বই: ‘সুশান্ত, দ্য আনটোল্ড স্টোরি’ । হয়তো কোনওদিন তাঁর উপর বায়োপিক হলে এমনই হবে সেই ছবির শিরোনাম । কিন্তু তেমনটা হল না । কারণ সুশান্তের না বলা গল্পগুলোর থেকেও এখন বেশি করে মানুষের মনে পাক খাচ্ছে অন্য প্রশ্ন । কেন, কী কারণে, কার জন্য এ ভাবে শেষ করে দিলেন নিজেকে?

সবটাই খুব অবাক করে দিচ্ছে গোটা দেশকে । উত্তর মিলছে না অনেক কিছুর । ৩৪ বছরের একটা তরতাজা যুবক, যে কিনা সকালে উঠে ঘর থেকে বেরিয়ে জুস খেল... স্বাভাবিক ছিল... ঘরে ঢুকেই সে কী করে আত্মহত্যা করতে পারে! এটাই ভাবিয়ে তুলছে সকলকে । আর সে কারণেই সুশান্তের বায়োপিকের নাম হতে চলেছে ‘স্যুইসাইড অর মার্ডার: অ্যা স্টার ওয়াজ লস্ট’ । প্রাথমিকভাবে জানা গিয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে তৈরি হওয়া ছবির নাম এটাই হতে চলেছে । ছবির পরিচালক শমিক মৌলিক ।

 
View this post on Instagram
 

Give me your hand and I shall never let go... #selfmusing

A post shared by Sushant Singh Rajput (@sushantsinghrajput) on

সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে এখনও অনেক ধোঁয়াশা । জট ছাড়ানোর চেষ্টা করছে মুম্বই পুলিশ । চলছে জিজ্ঞাসাবাদ পর্ব । প্রাথমিক ভাবে জানা গিয়েছে, গভীর ডিপ্রেশনে ভুগছিলেন পর্দার মাহি । কিন্তু কেন এত অবসাদ, কেনই বা এই একাকীত্ব? বলিউডের দিকে আঙুল উঠছে বারবার । বি-টাউনের স্বজনপোষণ, স্বার্থপরতা, ব্ল্যাকলিস্ট করা, অপমান করা, প্রতিভার সম্মান না দেওয়ার মতো একের পর এক ঘটনা উঠে আসছে সামনের সারিতে । ইতিমধ্যেই মামলা রুজু হয়েছে করণ জোহর, সলমন খান ও সঞ্জয় লীলা বনশালীর বিরুদ্ধে ।

পরিচালক শমিক জানাচ্ছেন, তাঁর ছবিতে বি-টাউনের এই অন্ধকার দিকটাই ফুটে উঠবে । তিনি দেখাবেন, কী ভাবে ইন্ডাস্ট্রির এই গ্যাং কালচার কোনও প্রতিভার সর্বনাশ করে দেয় ।

Published by: Simli Raha
First published: June 19, 2020, 5:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर