বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পিছনে কাঞ্চনজঙ্ঘা... সান্দাকফুর মাথায় শরীরচর্চা করতে করতে শূন্যে উড়লেন মিলিন্দ সোমন

পিছনে কাঞ্চনজঙ্ঘা... সান্দাকফুর মাথায় শরীরচর্চা করতে করতে শূন্যে উড়লেন মিলিন্দ সোমন

নিজের থেকে ২৬ বছরের ছোট স্ত্রী অঙ্কিতাকে নিয়ে নিজের খুশিতেই বাঁচেন তিনি । কোনও বিতর্কেই কান দেন না তিনি ।

  • Share this:

#মুম্বই: তিনি যে কতটা ফিটনেস ফ্রিক তা সকলেই জানেন । কম যাননা তাঁর স্ত্রী অঙ্কিতাও । ৯০-এর দশকের এই সুপার মডেল সেই সময় প্রতিটি নারীর হৃদয়েই হিল্লোল তুলেছিলেন সফলভাবে। এখন মিলিন্দ নানারকম শরীরচর্চা ও খেলাধুলোর সঙ্গে যুক্ত । পাশাপাশি তুখড় অভিনয়ও করেন । আর নায়কের সবচেয়ে পছন্দ শরীরচর্চা । তবে কৃত্রিম শরীরচর্চায় বিশ্বাসী নন তিনি । ফ্রি-হ্যান্ড, যোগ, দৌড়, খেলাধুলো... এসবের মাধ্যমেই নিজেকে ফিট রাখায় বিশ্বাসী তিনি । লকডাউনের মধ্যেও বাড়িতে শরীরচর্চা করেছেন পুরোদম । নিজের থেকে ২৬ বছরের ছোট স্ত্রী অঙ্কিতাকে নিয়ে নিজের খুশিতেই বাঁচেন তিনি । জন্মদিনে গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড় থেকে শুরু করে একেরপর এক ডনবৈঠক, সবটাই করেন নিজের ইচ্ছে মতো ।

এ বার স্ত্রী’কে নিয়ে পশ্চিমবঙ্গের সর্বোচ্চ শৃঙ্গ সান্দাকফুর মাথায় উঠলেন মিলিন্দ । ১১ হাজার ৯২৯ ফুট উচ্চতায় ডনবৈঠক শুরু করলেন । সকালের নরম রোদ গায়ে মেখে, পিছনে শেতশুভ্র পাহাড়কে সাক্ষী রেখে মিলিন্দের শরীরচর্চা দেখে চোখ জুড়িয়ে গেল নেটিজেনদের । ডনবৈঠক দিতে দিতে একেবারে শূন্যে ভাসলেন ৫৫ বছরের এই মডেল-অভিনেতা । আর অসাধারণ সেই মুহূর্তকে ক্যামেরায় ধরে রাখলেন স্ত্রী অঙ্কিতা ।

২১ কিলোমিটার ট্রেক করলেন মিলিন্দ ও অঙ্কিতা । ফালুটের মাথায় উঠে দেখলেন পাহাড়ের পিছনে রোদের আলোয় ঝকঝক করছে কাঞ্চনজঙ্ঘা । সেখানেই শরীরচর্চা করতে করতে শূন্যে উড়লেন তিনি ।

Published by: Simli Raha
First published: December 1, 2020, 5:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर