রাহত ফতে আলি খানের গানে মুম্বই মাত করলেন বাঁকুড়ার জন্ম থেকে অন্ধ যুবক, শুনে নিন সেই গান--

রাহত ফতে আলি খানের গানে মুম্বই মাত করলেন বাঁকুড়ার জন্ম থেকে অন্ধ যুবক, শুনে নিন সেই গান--

রাণু মণ্ডলের পর ফের ভাইরাল বাংলার প্রতিভা

  • Share this:

#মুম্বই: আগুনে পুড়ে যাওয়া মুখ, জন্ম থেকেই চোখে দেখতে পান না... কিন্তু কথায় বলে ঈশ্বর যখন একদিকে আঘাত করে, তখন ভরিয়ে দেয় অপর এক দিক... ঠিক এমনটাই ঘটেছে বাঁকুড়ার ছেলে অবিনাশ বাউরির ক্ষেত্রে। জন্ম থেকেই অন্ধ অবিনাশ, কিন্তু গলায় যেন 'ম্যাজিক', মুগ্ধ হয়ে শুনতে হয় অবিনাশের গান। বাংলার প্রতিভাধর ছেলের গান মুম্বইয়ের রিয়েলিটি শোয়ের বিচারকদেরও কাঁদিয়ে দিল! রাণু মণ্ডলের পর ভাইরাল হল বাংলার আরও এক প্রতিভার গানের ভিডিও।

ইন্ডিয়ান আইডল সিজন ১১-এর অদিশন পর্বে অবিনাশের গাওয়া রাহত ফতে আলি খানের বিখ্যাত গান 'তু না জানে আশপাশ হ্যায় খুদা' ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। অবিনাশের গাওয়া রাহত ফতে আলি খানের আরেক কালজয়ী গান 'তেরে মস্ত মস্ত দো নয়ন'-ও তমুল জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়!

শুনে নিন সেই গান--

অডিশন রাউন্ডে ছিলেন শোয়ের ৩ বিচারক অনু মালিক, নেহা কক্কর এবং বিশাল দাদলানি। বাবা তপন বাউরিকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন অবিনাশও। অডিশনের মঞ্চে তাঁর দেবদত্ত গলার গান শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন নেহা। অবিনাশের জীবন যন্ত্রণার কাহিনী শুনে চোখে জল চলে আসে ৩ বিচারকের। অবিনাশের বাবা জানান, অন্ধত্ব সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেড়ে নিয়েছিলেন।

কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেন নিজের মুখে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ভাগ্যজোরে বেঁচে যান অবিনাশ।

First published: 06:36:52 PM Nov 02, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर