বলিউডি হেনস্থার শিকার হতে হয়েছিল বিপাশা বসুকেও ! উচিত শিক্ষা দিয়েছিলেন প্রযোজককে !

বলিউডি হেনস্থার শিকার হতে হয়েছিল বিপাশা বসুকেও ! উচিত শিক্ষা দিয়েছিলেন প্রযোজককে !

সে সময় তিনি নতুন বলিউডে। এবং কলকাতা থেকে মুম্বইতে গিয়ে একা থাকছেন।

সে সময় তিনি নতুন বলিউডে। এবং কলকাতা থেকে মুম্বইতে গিয়ে একা থাকছেন।

  • Share this:

    #মুম্বই: বিপশা বসু। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তবে বেশ কয়েক বছর হয়েছে তিনি সিনেমা থেকে দূরে। প্রায় পাঁচ বছর পর তিনি ফের ফিরছেন ওয়েব সিরিজ 'ডেন্জারাস'-এর মধ্যামে। এই ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। এই ওয়েব সিরিজে বিপাশার সঙ্গে অভিনয় করবেন তাঁর স্বামী করণও।

    সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া একটি ইন্টারভিউতে তিনি জানান, বলিউডে হেনস্থার শিকার হতে হয়েছিল তাঁকেও। তিনি জানিয়েছেন, সে সময় তিনি নতুন বলিউডে। এবং কলকাতা থেকে মুম্বইতে গিয়ে একা থাকছেন। স্ট্রাগেল করতে হচ্ছে। এই সময় তিনি এক নামকরা প্রযোজকের কাছ থেকে ছবির অফার পান। বিপাশা দেখা করে ছবির জন্য সাইন করে ফেলেন। এর পর বাড়ি ফিরতেই ওই প্রোডিউসার বিপাশাকে এসএমএস করেন। তিনি লেখেন, 'তোমার হাসি মিস করছি।" এই মেসেজ দেখে বেশ ঘাবড়ে যান বিপাশা। কোনও উত্তর দেন না তিনি। এর কয়েকদিন পর ফের ওই প্রযোজক উত্তেজক মেসেজ পাঠান বিপাশাকে। সঙ্গে সঙ্গে বিপাশা ওই প্রোডিউসারের ছবিতে কাজ করবেন না জানিয়ে দেন। এর পর ওই ব্যক্তি  কোনও ছবিতেই বিপাশাকে নেননি। এমনকি বিপাশাকে দেখলে এড়িয়ে যেতেন।

    বিপাশা প্রযোজকের নাম নিতে চাননি। তবে বলেছেন ওই ব্যক্তি বলিউডের সব থেকে নামকরা প্রোডিউসারদের মধ্যে একজন। দরকার পড়লে তিনি নামও বলতে পারেন। তবে অহেতুক ঝামেলা চান না বলেই তিনি নাম বলতে চাননি। এর আগেই বিপাশা জানিয়েছিলেন গায়ের রঙ কালো হওয়ার জন্যও অনেক হেনস্থার শিকার হতে হয় তাঁকে বলিউডে।

    Published by:Piya Banerjee
    First published: