Bigg Boss OTT: পুরুষদের প্রভাবিত করে টিকে আছেন বিগ বসের ঘরে, দিব্যাকে নিয়ে বিস্ফোরক অভিযোগ উরফির!

Urfi Javed

Urfi Javed Calls Divya Agarwal Fake: উরফির পথের কাঁটা তাঁর প্রিয় বন্ধু দিব্যাই হয়েছেন। ঘর থেকে বেরোনোর পর অনেক কথাই বলেছেন উরফি এই নিয়ে।

  • Share this:

#মুম্বই: জমে উঠেছে Bigg Boss OTT, বিনোদনের রসদে এখন ভরপুর বিগ বসের মঞ্চ। সানডে কা বারে (Sunday Ka Vaar) বাদ পড়েছেন অভিনেত্রী ও Instagram ইনফ্লুয়েন্সার উরফি জাভেদ (Urfi Javed)। তিনি শমিতা শেঠি (Shamita Shetty), রাকেশ বাপটের (Raqesh Bapat) সঙ্গে নমিনেশনে ছিলেন। একেবারে শুরুতেই উরফির ঘর থেকে বেরিয়ে যাওয়ার বিষয়টি অনেকেই মেনে নিতে পারেননি।

বিগ বসের ঘর থেকে বেরিয়ে আসার পর উরফির চোখের জল বাঁধ ভাঙে। তিনি বলেন, “আমি এতটাই হতাশ হয়ে পড়েছি যে বলে বোঝাতে পারব না। আমি বিগ বসের ঘরে শেষ পর্যন্ত থাকতে পারব বলে মনে করেছিলাম। এই শোয়ে নিজের একশো শতাংশ দিয়েছিলাম। বিগ বসের ঘরে এমন লোকজন রয়েছে যাঁরা শুধু বাজে কথা আর খাওয়া নিয়ে ব্যস্ত থাকেন, আমি মনে করি আমি অন্য প্রতিযোগীদের থেকে বেশি চেষ্টা করেছি। আমার জায়গায় করণ নাথ বেরোলে ভালো হত। কারণ, তিনি শোয়ের জন্য সিরিয়াস নন এবং ব্যক্তিত্ব খুব একটা ভালো নয় তাঁর।”

Photo Courtesy: Urfi Javed/Instagram Photo Courtesy: Urfi Javed/Instagram

এবারের বিগ বসের শুরুর দিকে উরফি, জীশান খানের (Zeeshan Khan) সঙ্গে কানেকশন বানিয়েছিলেন, কিন্তু পরবর্তীতে জীশান, দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) সঙ্গে কানেকশন বানিয়ে নেন। বিগ বসের ঘরের এবারের লক্ষ্য যাঁরা একে অপরের সঙ্গে কানেকটেড থাকতে পারবেন তাঁরা আগামীতে এগিয়ে যেতে পারবেন। সেই জায়গায় উরফির পথের কাঁটা তাঁর প্রিয় বন্ধু দিব্যাই হয়েছেন। ঘর থেকে বেরোনোর পর অনেক কথাই বলেছেন উরফি এই নিয়ে।

Photo Courtesy: Urfi Javed/Instagram Photo Courtesy: Urfi Javed/Instagram

উরফি বলেন, “দিব্যা একদম ভালো মানুষ নন, তাঁর ব্যবহারও খুব খারাপ। দুই ধরনের কথা বলায় পারদর্শী ও ভীষণ ফেক মানুষ। উনি মনে করেন, এর আগে একটা রিয়্যালিটি শো জিতে গিয়েছেন বলে এর পরেরগুলোতেও অনায়াসে জিততে পারবেন। এছাড়াও রিয়্যালিটি শোতে ওঁর একমাত্র কাজ হল শোয়ের পুরুষ প্রতিযোগীদের প্রভাবিত করা। এই ভাবেই হয় তো দিব্যা নিজের জনপ্রিয়তা বাড়ান”।

Published by:Siddhartha Sarkar
First published: