Bigg Boss OTT: এতদিন অন্যদের ম্যাচমেকিং করে এখন সীমা তাপারিয়া নিজের জন্য খুঁজছেন পার্টনার?

Bigg Boss OTT: এতদিন অন্যদের ম্যাচমেকিং করে এখন সীমা তাপারিয়া নিজের জন্য খুঁজছেন পার্টনার?

সীমা আন্টি নাকি বিগ বসের প্রতিযোগীদের মধ্যে স্ট্রং বন্ড ও ভালো কানেকশন বানাতে সাহায্য করবেন।

  • Share this:

#মুম্বই: বিগ বসের ওয়েব ভার্সন নিয়ে এখন চর্চা তুঙ্গে। একদিকে যেমন কিছু পরিচিত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের মুখ দেখা যাচ্ছে, ঠিক তেমনই রয়েছেন বেশকিছু জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী। প্রথম দিন থেকেই প্রতিযোগিদের রাগ, ঝগড়া, একে অপরের বিরুদ্ধে কথা বলতে দেখছেন দর্শকরা। প্রায় সকলেই উঠে পড়ে লেগেছে নিজেদেরকে দর্শকের সামনে সেরা প্রমাণ করার জন্য। তার জন্য যা যা করণীয় সবকিছু করে চলেছেন প্রতিযোগীরা।

অন্যদিকে শোতে প্রবেশের আগে থেকেই দিব্যা আগরওয়াল (Divya Agarwal) ও প্রতীক সহজপাল (Pratik Sehajpal) একে অপরকে ৩ বছর ধরে চেনেন। কিন্তু, বিগ বসের বাড়ির ভিতরে তাঁদের সম্পর্ক খুব একটা ভালো যাবে না তা শোয়ের প্রিমিয়ারের দিন থেকে বোঝা গিয়েছে। দুজনের মধ্যে বাথরুম পরিষ্কার, খাওয়া দাওয়ার মতো সাধারণ বিষয় নিয়ে ঝগড়া লেগেই রয়েছে। দিব্যা ছাড়াও, প্রতীককে বিগ বসের প্রায় সব প্রতিযোগীদের সঙ্গে ঝামেলা করতে দেখা গিয়েছে। এমনকী নিজের পার্টনারের সঙ্গেও ঝামেলায় জড়িয়ে পড়েন প্রতীক। প্রথমে দিব্যা, পরে সমিতা (Shamita Shetty) এবং তারপর জীশান খানকে (Zeeshan Khan) পরবর্তী টার্গেট বিনায়ে নেন প্রতীক। অন্যদিকে, ঋধিমা পণ্ডিত (Ridhima Pandit), সমিতা শেট্টি ও নেহা ভাসিনের (Neha Bhasin) সামনে কান্নায় ভেঙে পড়েন। ২ বছর আগে তাঁর মায়ের সঙ্গে কাটানো সুন্দর স্মৃতিগুলি মনে করতে থাকেন তিনি। আবার, সমিতা শেট্টি ও অক্ষরা সিং (Akshara Singh)-এর মধ্যে বচসা শুরু হয় ঘরের রেশন নিয়ে। সব মিলিয়ে, খাবার ও দোষারোপ করা নিয়ে প্রতিযোগীদের মধ্যে ঝামেলা কোনওভাবেই থামবে না বলে মনে করছেন দর্শকরা।

এইসবের মাঝে ঘরে এবার প্রবেশ করেছেন জনপ্রিয় ম্যাচমেকার সীমা তাপারিয়া (Sima Taparia)। অনেকেই প্রশ্ন করেছিলেন কেন তিনি বিগ বসের ঘরে? এখনও পর্যন্ত যা উত্তর মিলেছে তা হল, সীমা আন্টি নাকি বিগ বসের প্রতিযোগীদের মধ্যে স্ট্রং বন্ড ও ভালো কানেকশন বানাতে সাহায্য করবেন। তবে অনেকেই মনে করছেন এটা ঠিক আসল কারণ নয়! অনেকের দাবি তিনিও বিগ বসের ঘরে প্রতিযোগী হিসাবে এসেছেন এবং নিজেরে জন্য পার্টনারও খুঁজবেন।

Published by:Siddhartha Sarkar
First published: