• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BIGG BOSS OTT KARAN JOHAR WANTS RANVEER SINGH TO CO HOST THE SHOW WITH HIM HERES THE REASON SS

Bigg Boss OTT: রণবীর সিংকেই একমাত্র পাশে চাইছেন করণ! কিন্ত কেন?

File Photo

Karan Johar wants Ranveer Singh to co-host Bigg Boss OTT: রণবীর সিং এই মুহূর্তে ‘বিগ পিকচার’ (Big Picture) নামে এক কুইজ শোয়ে হোস্টের দ্বায়িত্ব সামলাচ্ছেন।

  • Share this:

#মুম্বই: গত রবিবার Bigg Boss OTT প্রথম সপ্তাহ অতিক্রম করল। এই এপিসোডের নাম ছিল সানডে উইকেন্ড কা বার। Bigg Boss 15-তে এবারে সব মুখই প্রায় দর্শকদের চেনা। বেশিরভাগ প্রতিযোগীরাই স্যোশাল মিডিয়া বা টিভির পরিচিত মুখ। সে কারণে এবারের সিজন নিয়ে দর্শকদের মধ্যে আলাদা উত্তেজনা রয়েছে। এবারের ১৫তম সিজনে বিগ বসের প্রতিযোগীরা হলেন জীশান খান (Zeeshan Khan), রিধিমা পণ্ডিত (Ridhima Pandit), করণ নাথ (Karan Nath), নেহা ভাসিন (Neha Bhasin), রাকেশ বাপট (Raqesh Bapat), শমিতা শেঠি (Shamita Shetty), উরফি জাভেদ (Urfi Javed), দিব্যা আগরওয়াল (Divya Agarwal), অক্ষরা সিং (Akshara Singh), প্রতীক সহজপাল (Pratik Sehejpal), নিশান্ত ভাট (Nishant Bhatt), মুস্কান জাটানা (Muskaan Jattana) এবং মিলিন্দ গাবা (Milind Gaba)। গত উইকেন্ডের সানডে উইকেন্ড কা বার এপিসোডে বলিউড পরিচালক তথা বিগ বসের পরিচালক করণ জোহরের (Karan Johar) পারফরম্যান্সে অনেকেই বেশ খুশি।

কারণ এই প্রথম বিগ বসের প্রতিযোগীদের সঙ্গে আলাপ করেন, চেষ্টা করেন তাঁরা যাতে নিজেদের ভুল বুঝতে পারেন। পাশাপাশি প্রতিযোগীদের নিয়ে নিজের মতামতের কথাও জানিয়েছেন করণ। রবিবারের এই মজাদার শোয়ের পর সংবাদসংস্থা IANS-কে দেওয়া একটি সাক্ষাৎকারে করণ জানান বিগ বসে কো-হোস্ট হিসেবে তাঁর পছন্দের তালিকায় এক নম্বরে রয়েছেন রণবীর সিং (Ranveer Singh)।

ওই একই সাক্ষাৎকারে করণ জানান, বলিউড ইন্ডাস্ট্রিতে রণবীরের মতো এনার্জেটিক এন্টারটেইনার খুবই কম আছে। রণবীরকে পর্দায় দেখা বা আলাপ করা সব সময়ই তাঁর কাছে আলাদা মাত্রা নিয়ে আসে। রণবীর এই মুহূর্তে টিভিতে ‘বিগ পিকচার’ (Big Picture) নামে এক কুইজ শোয়ে হোস্টের দ্বায়িত্ব সামলাচ্ছেন। আগের একটি সাক্ষাৎকারে রণবীর জানান, তিনি জীবনে সব রকমের অভিজ্ঞতা সঞ্চয় করতে চান। সে ক্ষেত্রে বলা যেতে পারে ‘বিগ পিকচার’ তাঁর সেই ইচ্ছে খানিকটা পূরণ করেছে।

Published by:Siddhartha Sarkar
First published: