বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিগ বস এর বাড়িতে অ্যাওয়ার্ড নাইট

বিগ বস এর বাড়িতে অ্যাওয়ার্ড নাইট

বিগ বস হাউসে আয়োজন করা হলো অ্যাওয়ার্ড ফাংশন। কালার্স পরিবারের অভিনেতা, অভিনেত্রীরা অ্যাওয়ার্ড ঘোষণা করতে আসেন বিগ বস হাউসে।

  • Share this:
বিগ বস হাউসে আয়োজন করা হলো অ্যাওয়ার্ড ফাংশন। কালার্স পরিবারের অভিনেতা, অভিনেত্রীরা  অ্যাওয়ার্ড ঘোষণা করতে আসেন  বিগ বস হাউসে। নতুন বছরের গোড়াতে আনন্দে ভরে যায় বিগ বস হাউস। বিগ বস হাউসে আয়োজন করা হলো অ্যাওয়ার্ড ফাংশন। কালার্স পরিবারের অভিনেতা, অভিনেত্রীরা অ্যাওয়ার্ড ঘোষণা করতে আসেন বিগ বস হাউসে। নতুন বছরের গোড়াতে আনন্দে ভরে যায় বিগ বস হাউস।  নাগিন ফাইভ থেকে আসেন সুরভি চন্দনা ও শরদ মালহোত্রা। তাঁরা প্রথমে একটি মিউজিক ট্র্যাকে পা মেলান। তারপর ঘোষণা করেন বিশেষ এক অ্যাওয়ার্ড এর, শরমনাক অ্যাওয়ার্ড।
নাগিন ফাইভ থেকে আসেন সুরভি চন্দনা ও শরদ মালহোত্রা। তাঁরা প্রথমে একটি মিউজিক ট্র্যাকে পা মেলান। তারপর ঘোষণা করেন বিশেষ এক অ্যাওয়ার্ড এর, শরমনাক অ্যাওয়ার্ড। তারপরের  পুরস্কার হলো নাসডিকিয়া অ্যাওয়ার্ড। এই পুরস্কারের জন্য নমিনেটেড,  অ্যাজাজ খান, বিকাশ গুপ্তা ও আরশি খান। এর পরের পুরস্কার হলো আনসু কি ট্যাঙ্কি অ্যাওয়ার্ড। এই  অ্যাওয়ার্ড-এর জন্য নমিনেটেড রাখি সওয়ান্ত, জ্যাসমিন বসিন ও বিকাশ গুপ্তা। ধারাবাহিক 'ব্যারিস্টার বাবু' থেকে আসেন  অউড়া ভটনাগর ও প্রিয়াল চৌহান। তাঁরাও ডান্স পারফরম্যান্স করেন। কিছুক্ষণ পরে আসেন অমর উপাধ্যায় ও প্রবিষ্ট মিশ্র। 'নামক ইশক কা' থেকে আসেন মোনালিসা। প্রতিযোগীদের কিছু  ডান্স স্টেপসও শেখান তিনি। তারপরের পুরস্কার হলো নাসডিকিয়া অ্যাওয়ার্ড। এই পুরস্কারের জন্য নমিনেটেড, অ্যাজাজ খান, বিকাশ গুপ্তা ও আরশি খান।
এর পরের পুরস্কার হলো আনসু কি ট্যাঙ্কি অ্যাওয়ার্ড। এই অ্যাওয়ার্ড-এর জন্য নমিনেটেড রাখি সওয়ান্ত, জ্যাসমিন বসিন ও বিকাশ গুপ্তা।
ধারাবাহিক 'ব্যারিস্টার বাবু' থেকে আসেন অউড়া ভটনাগর ও প্রিয়াল চৌহান। তাঁরাও ডান্স পারফরম্যান্স করেন। কিছুক্ষণ পরে আসেন অমর উপাধ্যায় ও প্রবিষ্ট মিশ্র। 'নামক ইশক কা' থেকে আসেন মোনালিসা। প্রতিযোগীদের কিছু ডান্স স্টেপসও শেখান তিনি।
 এই সব মজা হওয়ার পর চমক দেন বিগ বস। একজন প্রতিযোগী বাড়ি থেকে বিদায় হবেন, সেই বার্তা আসলে সকলে চিন্তায় পড়ে যান। এবার  কার ঘর ছাড়ার পালা? জানতে দেখুন বিগ বস।
এই সব মজা হওয়ার পর চমক দেন বিগ বস। একজন প্রতিযোগী বাড়ি থেকে বিদায় হবেন, সেই বার্তা আসলে সকলে চিন্তায় পড়ে যান। এবার কার ঘর ছাড়ার পালা? জানতে দেখুন বিগ বস। বিগ বস হাউসে আয়োজন করা হলো অ্যাওয়ার্ড ফাংশন। কালার্স পরিবারের অভিনেতা, অভিনেত্রীরা  অ্যাওয়ার্ড ঘোষণা করতে আসেন  বিগ বস হাউসে। নতুন বছরের গোড়াতে আনন্দে ভরে যায় বিগ বস হাউস। বিগ বস হাউসে আয়োজন করা হলো অ্যাওয়ার্ড ফাংশন। কালার্স পরিবারের অভিনেতা, অভিনেত্রীরা অ্যাওয়ার্ড ঘোষণা করতে আসেন বিগ বস হাউসে। নতুন বছরের গোড়াতে আনন্দে ভরে যায় বিগ বস হাউস। [caption id="attachment_543781" align="aligncenter" width="1280"] নাগিন ফাইভ থেকে আসেন সুরভি চন্দনা ও শরদ মালহোত্রা। তাঁরা প্রথমে একটি মিউজিক ট্র্যাকে পা মেলান। তারপর ঘোষণা করেন বিশেষ এক অ্যাওয়ার্ড এর, শরমনাক অ্যাওয়ার্ড।
নাগিন ফাইভ থেকে আসেন সুরভি চন্দনা ও শরদ মালহোত্রা। তাঁরা প্রথমে একটি মিউজিক ট্র্যাকে পা মেলান। তারপর ঘোষণা করেন বিশেষ এক অ্যাওয়ার্ড এর, শরমনাক অ্যাওয়ার্ড।
[/caption] ধারাবাহিক 'ব্যারিস্টার বাবু' থেকে আসেন  অউড়া ভটনাগর ও প্রিয়াল চৌহান। তাঁরাও ডান্স পারফরম্যান্স করেন। কিছুক্ষণ পরে আসেন অমর উপাধ্যায় ও প্রবিষ্ট মিশ্র। 'নামক ইশক কা' থেকে আসেন মোনালিসা। প্রতিযোগীদের কিছু  ডান্স স্টেপসও শেখান তিনি। এই সব মজা হওয়ার পর চমক দেন বিগ বস। ধারাবাহিক 'ব্যারিস্টার বাবু' থেকে আসেন অউড়া ভটনাগর ও প্রিয়াল চৌহান। তাঁরাও ডান্স পারফরম্যান্স করেন। কিছুক্ষণ পরে আসেন অমর উপাধ্যায় ও প্রবিষ্ট মিশ্র। 'নামক ইশক কা' থেকে আসেন মোনালিসা। প্রতিযোগীদের কিছু ডান্স স্টেপসও শেখান তিনি।
এই সব মজা হওয়ার পর চমক দেন বিগ বস। একজন প্রতিযোগী বাড়ি থেকে বিদায় হবেন, সেই বার্তা আসলে সকলে চিন্তায় পড়ে যান। এবার  কার ঘর ছাড়ার পালা? জানতে দেখুন বিগ বস।
Published by: Akash Misra
First published: January 4, 2021, 9:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर