বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বাড়িতে পাওয়া গেল মাদক ! ভারতী সিং ও তাঁর স্বামীকে তুলে নিয়ে গেল NCB

বাড়িতে পাওয়া গেল মাদক ! ভারতী সিং ও তাঁর স্বামীকে তুলে নিয়ে গেল NCB

বলিউডের আরও অনেকের নাম রয়েছে। সকলকে জেরা করা হবে। এবার ভারতী সিংকে তোলা হল।

  • Share this:

#মুম্বই:  বলিউডে এখন বড় খবর মাদকযোগ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই এনসিবি বলিউডের মাদকযোগ খুঁজে খুঁজে বার করছে। এবার মাদকযোগে বিখ্যাত কমেডিয়ান ভারতী সিং-এর মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালাল এনসিবি। সূত্রের খবর, ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ করা হয়েছে। তল্লাশি করে তাঁর বাড়ি থেকে গাঁজা উদ্ধার হয়েছে এনসিবি। জিজ্ঞাসাবাদের জন্য ভারতী এবং তাঁর স্বামীকে এনসিবির দফতরে নিয়ে যাওয়া হয়েছে। এবং পড়ে গ্রেফতার করা হয়েছে ভারতীকে।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে একের পর এক তারকার মাদকযোগ প্রকাশ্যে আসছে। সেই যোগসূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যেতে তালিকায় নতুন সংযোজন ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। দিন কয়েক আগেই, মাদকযোগে বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পাশাপাশি অভিনেতার বাড়িতেও তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থাটি। এ ছাড়াও বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিওয়াওয়ালার নাম জড়িয়েছে মাদককাণ্ডে। তাঁর স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতারও করে এনসিবি। এছাড়াও কিছু দিন আগেই জেরা করা হয়েছিল দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সারা আলি খান সহ অনেককেই। সে সময় এনসিবি জানিয়েছিল তাঁদের কাছে বলিউডের আরও অনেকের নাম রয়েছে। সকলকে জেরা করা হবে। এবার ভারতী সিংকে তোলা হল।

ভারতীর কতটা যোগ রয়েছে মাদক যোগের সঙ্গে তা জানাবে এনসিবি। তবে আপাতত তাঁকে গ্রেফতার করেছে এনসিবি। স্বামী সহ তাঁকে বাড়ি থেকে তুলে নিয়ে গেছেন এনসিবি কর্তারা।

Published by: Piya Banerjee
First published: November 21, 2020, 9:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर