Coronavirus: করোনা আক্রান্ত অভিনেতা ভরত কল ও তাঁর স্ত্রী জয়শ্রী !

Coronavirus: করোনা আক্রান্ত অভিনেতা ভরত কল ও তাঁর স্ত্রী জয়শ্রী !

Bharat Kaul And Jayashree Mukherjee tested positive for covid 19

ভরত বহু দিন ধরে কাজ করছেন টলিপাড়ায়। প্রায় ১১৫টার বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। দাদা, বাবা, কাকা নানা চরিত্রে অভিনয় করেন তিনি।

  • Share this:

    #কলকাতা: করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ফের চিন্তায় ফেলেছে মানুষকে। একের পর নতুন করে করোনা আক্রান্তের খবর সামনে আসছে। এবার করোনায় আক্রান্ত অভিনেতা ভরত কল ও তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়। আজ হোলির দিন এই খবর জানান ভরত কল। তিনি তাঁর ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন, আমি কোভিড পজেটিভ, আমার স্ত্রী জয়শ্রীও আক্রান্ত। আপনাদের সকলের প্রার্থণা চাই আমরা। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরবো।"

    জয়শ্রী মুখোপাধ্যায়ে অভিনেতার দ্বিতীয় স্ত্রী। অভিনয়ের সূত্র ধরেই আলাপ। ভালোবাসা তারপর বিয়ে। যদিও তার আগেই প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছিল ভরতের। এর আগে অভিনেত্রী অনুশ্রী দাসকে বিয়ে করেছিলেন তিনি।  বর্তমান স্ত্রীর সঙ্গে এক সিরিয়ালে অভিনয় করতেও দেখা যায় তাঁকে। তবে দুই স্ত্রীর সঙ্গেও এক ধারাবাহিকে কাজ করেছেন তিনি।

    ভরত বহু দিন ধরে কাজ করছেন টলিপাড়ায়। প্রায় ১১৫টার বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। দাদা, বাবা, কাকা নানা চরিত্রে অভিনয় করেন তিনি। একবার নিজের কেরিয়ারে নতুন দিক আনতে মুম্বইতেও পারি দেন এই অভিনেতা। মুম্বইতেও একের পর এক ধারাবাহিকে কাজ। কিন্তু কলকাতার টান ছাড়তে পারেননি। ফিরে এসেছিলেন। এখানে এসে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘খাদ’-এ অভিনয়, সেই ছবিরও লাইন প্রডিউসারও ছিলেন তিনি । সৃজিত মুখোপাধ্যায়ের ‘জাতিস্মর’, ‘জুলফিকার’-এ কাজ। সেই সঙ্গে চলছিল সিরিয়াল ও যাত্রায় অভিনয়। স্বাভাবিক করোনা দেশে আতঙ্ক তৈরি করেছে। এই অভিনেতার করোনা হওয়ায় ফের চিন্তার ছাপ টলি মহলে।

    Published by:Piya Banerjee
    First published: