Home /News /entertainment /
Ranveer Singh: রণবীরের অনেক আগেই অঙ্কিতের নগ্ন ফোটোশ্যুট টিনা দত্তের সঙ্গে, ভাইরাল হল পুরনো ছবি

Ranveer Singh: রণবীরের অনেক আগেই অঙ্কিতের নগ্ন ফোটোশ্যুট টিনা দত্তের সঙ্গে, ভাইরাল হল পুরনো ছবি

রণবীরকে সমর্থন জানানোর জন্য সদ্য জ্যাকলিন ফার্নান্ডেজের 'লুক অ্যালাইক' (একই রকম দেখতে যাঁরা) অভিনেত্রী-মডেল আমান্ডা কের্নি নগ্ন হয়ে ফোটোশ্যুটের ভিডিও পোস্ট করেছেন।

  • Share this:

    #মুম্বই: 'মহিলাদের ভাবাবেগে আঘাত' করেছেন রণবীর সিং। তেমনই অভিযোগ উঠেছে বলি অভিনেতার বিরুদ্ধে। মুম্বইয়ের চেম্বুর থানায় মামলাও দায়ের হয়েছে। কিন্তু কেন? নায়কের সাম্প্রতিকতম নগ্ন ছবিগুলি নিয়ে তোলপাড় চারদিকে। প্রশংসা এবং সমালোচনার জোর টক্কর চলছে যেন। ভারতীয় দণ্ডবিধির ২৯২ (জনসাধারণের উদ্দেশে প্রকাশের অযোগ্য ছবি), ২৯৩ (নতুন প্রজন্মকে ভুল পথে চালিত করা), ৫০৯ (শব্দ, অঙ্গভঙ্গির মাধ্যমে নারীদের শালীনতাকে অপমান করা) এবং ৬৭(এ) (আইটি অ্যাক্ট) ধারায় মামলা দায়ের হয়েছে দীপিকা পাড়ুকোনের স্বামীর বিরুদ্ধে।

    কিন্তু রণবীর একা নন, রণবীরের আগে ও পরে অনেকেই এমন  নগ্ন ফোটোশ্য়ুট করেছেন। সেই তালিকায় রয়েছেন হিন্দি ধারাবাহিক 'ভাগ্যলক্ষ্মী'-র তারকা অঙ্কিত ভাটিয়া। ২০১৭ সালে তোলা সেই ছবিগুলি আবার উঠে এসেছে জনসমক্ষে। ভাইরালও হয়ে গিয়েছে ইতিমধ্যে।

    সেখানে দেখা গিয়েছে, নগ্ন অঙ্কিতের পিঠে বসে রয়েছেন টেলিভিশন অভিনেত্রী টিনা দত্ত। অঙ্কিতের শরীরে একফালি কাপড় না থাকলেও টিনা নগ্ন নন। কালো রঙের বডি হাগিং পোশাক পরে রয়েছেন।

    আরও পড়ুন: রণবীর সিং যা করেছেন তা ভুল হলে আইনটার ব্যবস্থা হোক: মিলিন্দ সোমন

    আরও পড়ুন: রণবীরকে সমর্থন, নিজে নগ্ন হয়ে সব্জির বাজারে ছুটলেন অবিকল জ্যাকলিন! দেখুন ভিডিও

    রণবীরকে সমর্থন জানানোর জন্য সদ্য জ্যাকলিন ফার্নান্ডেজের 'লুক অ্যালাইক' (একই রকম দেখতে যাঁরা) অভিনেত্রী-মডেল আমান্ডা কের্নি নগ্ন হয়ে ফোটোশ্যুটের ভিডিও পোস্ট করেছেন। তা ছাড়া এর আগে দক্ষিণী তারকা বিষ্ণু বিশাল নগ্ন ছবি তুলিয়েছেন নিজের।

    Published by:Teesta Barman
    First published:

    পরবর্তী খবর