Home /News /entertainment /
Serial Gossip: মিষ্টি খবর! সহ-অভিনেত্রীদের অনেকের প্রতিই আকৃষ্ট, কেন্দ্রে সেই নায়ক

Serial Gossip: মিষ্টি খবর! সহ-অভিনেত্রীদের অনেকের প্রতিই আকৃষ্ট, কেন্দ্রে সেই নায়ক

কখনও ডেটে যাওয়ার প্রস্তাব দেন, কখনও আবার ফোনে প্রচুর মধুর কথা বলার চেষ্টা করেন, কখনও আবার পরামর্শদাতা হিসেবে মনের কাছাকাছি পৌঁছনোর চেষ্টা।

  • Share this:

    কলকাতা: ধারাবাহিকের হাটে এই মেগার মূল্য নজরকাড়া। টিআরপি তালিকায় সেরা দশ তো বটেই, শীর্ষ স্থানও দখল করে মাঝে মধ্যেই। সেই ধারাবাহিকের সেটে নাকি এক অভিনেতা একইসঙ্গে একাধিক অভিনেত্রীর প্রতি আকৃষ্ট। সব সময়ে যে উল্টো দিক থেকে তেমনই মিঠে সাড়া পান, তা নয়। কিন্তু চেষ্টায় নাকি খামতি থাকে না তাঁর। ধারবাহিকের সেটে একাধিক মহিলা। নতুন হোন কি পুরনো, প্রশংসা করে সকলেরই মন ভাল রাখতে পারেন অভিনেতা। কানে কানে ফিসফাস কথাবার্তাও চলতে থাকে।

    তবে যা শোনা গিয়েছে, গল্প এর থেকে বেশি দূর এগোয় না। এগোলেও মানুষের কানে এসে আর পৌঁছয় না। তাঁর এই প্রেমিক মনের কথা অনেকেই আন্দাজ করেন। কিন্তু প্রেমে সাড়া দিতে মন চায় না নায়িকাদের।

    আরও পড়ুন: বাড়ির বউয়ের জন্মদিন পালনে দাদু উত্তম কুমারের পথেই নাতি গৌরব! স্মৃতিচারণ করলেন দেবলীনা

    কখনও ডেটে যাওয়ার প্রস্তাব দেন, কখনও আবার ফোনে প্রচুর মধুর কথা বলার চেষ্টা করেন, কখনও আবার পরামর্শদাতা হিসেবে মনের কাছাকাছি পৌঁছনোর চেষ্টা। যদিও কখনও কারও ক্ষতি করতে উদ্যত হননি সেই অভিনেতা। বিশ্বে প্রেমের বার্তা ছড়িয়ে দেওয়া ছাড়া কোনও কুপ্রস্তাব দেননি কাউকে।

    আরও পড়ুন: সোহিনীর অভিনয়ে এখনও বুঁদ রণজয়! নিজের সিনেমায় নেবেন?

    দর্শকদের মধ্যেই অভিনেতার জনপ্রিয়তা মন্দ নয়। তাঁর একাধিক ফ্যান ক্লাবে মাঝে মধ্যেই তাঁর প্রতি প্রেম উজাড় করে দেন ভক্তকূল। সেই প্রেমের ভেলাতেই ভেসে চলেছেন নায়ক।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Tollywood Gossip

    পরবর্তী খবর