Home /News /entertainment /
রহস্য খুন, প্রেম-প্রতিশোধ, সম্পর্কের ওঠা-নামা, ঘাত-প্রতিঘাতের চাপানউতোর, মুক্তির অপেক্ষায় ‘কে তুমি’

রহস্য খুন, প্রেম-প্রতিশোধ, সম্পর্কের ওঠা-নামা, ঘাত-প্রতিঘাতের চাপানউতোর, মুক্তির অপেক্ষায় ‘কে তুমি’

মুক্তির অপেক্ষায় ‘কে তুমি

মুক্তির অপেক্ষায় ‘কে তুমি

Bengali Movie Release: সানরাইজ মুভিজের ব্যানারে টলিউডে দ্বিতীয় ছবি ‘কে তুমি’। রূপক চক্রবর্তীর কাহিনী অবলম্বনে প্রদীপ বিশ্বাসের পরিচালনায় ‘কে তুমি’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সুরজ ও পায়েল ৷

  • Share this:

পারাদীপ ঘোষ, কলকাতা: কোভিডের কারণে মাঝের সময়টা থমকেই ছিল টলিউড। টলিপাড়ায় ছবি তৈরির সংখ্যাও কমে দাঁড়িয়েছিল হাতে গোণা। অতিমারির ঘেরাটোপ কাটিয়ে ফের ঘুরে দাঁড়াতে চাইছে বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রি। বাঙালির নতুন বছরে টলিপাড়ায় এবার মুক্তির অপেক্ষায় বাংলা সিনেমা ‘কে তুমি’ (Bengali Movie Ke Tumi)।

সানরাইজ মুভিজের ব্যানারে টলিউডে দ্বিতীয় ছবি ‘কে তুমি’। রূপক চক্রবর্তীর কাহিনী অবলম্বনে প্রদীপ বিশ্বাসের পরিচালনায় ‘কে তুমি’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সুরজ ও পায়েল। এ ছাড়াও এই ছবিতে উল্লেখযোগ্য চরিত্রে দেখা যাবে বিশ্বজিত চক্রবর্তী, অনামিকা সাহা, ঈশান, বিপ্লব চট্টোপাধ্যায়, তমাল রায়চৌধুরী, মাস্টার রনি , রনিক মাঝির মত টলিপাড়ার চেনা মুখদের।

প্রেম, প্রতিশোধ, সম্পর্কের চাপান উতোররের সঙ্গে ছবির গল্পে মিশেছে রহস্য খুন। যা বাংলা চলচিত্র অনুরাগীদের শেষ মিনিট পর্যন্ত ধরে রাখবে বলেই আশা পরিচালক প্রদীপ বিশ্বাসের। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির পোস্টার, টিজার ও ট্রেলার। পরিচালক প্রদীপ বিশ্বাস বলছিলেন, ‘‘বাংলা সিনেমার দর্শকদের মাথায় রেখেই এই সিনেমা বানানো হয়েছে। পারিবারিক সম্পর্কের টানাপোড়েনের মাঝে যোগ হয়েছে রহস্য রোমাঞ্চ।’’ অনেক বছর পরে টলিউড এমন টানটান রোমান্স থ্রিলার দেখবে বলেই দাবি ‘কে তুমি’-র কলাকুশলীদের।

ছবিতে আকাশ, সুজয়, রফিক ও ঈশানী। চার বন্ধু। রহস্যজনক ভাবেই চার বন্ধুর মধ্যে খুন হয ঈশানী। তৈরি হয় ধোঁয়াশার ঘনঘটা। ঈশানী খুনের তদন্তে নামে সাংবাদিক মল্লিকা। উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, প্রমোটার চক্রের চক্রান্তেই খুন হন ঈশানী। নাম উঠে আসে শঙ্করের। এরপর সাংবাদিক মল্লিকাকে পথের কাঁটা ধরে সরানোর পরিকল্পনা করে শঙ্কর। সিনেমার ঘটনা মোড় নেয় অন্যদিকে। আর সেখানেই দর্শকদের জন্য অপেক্ষা করে থাকবে নতুন ট্যুইস্ট। খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে সুরজ, পায়েল অভিনীত ‘কে তুমি’। বাঙালি নববর্ষে মুক্তি পেয়েছে ‘কে তুমি’-র ট্রেলার ও পোস্টার। অপেক্ষা এখন ছবি মুক্তির পর দর্শকরা কতোটা নাম্বার দেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Bengali Movie

পরবর্তী খবর